বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যুর তদন্তে বয়ান দিতে চান কঙ্গনা

সুশান্তের মৃত্যুর তদন্তে বয়ান দিতে চান কঙ্গনা

অনলাইন ডেস্ক ॥ ইতোমধ্যে ৪০ দিন অতিক্রান্ত হয়েছে সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়ার। গত ১৪ জুন এই বলিউড তারকার মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে।

সুশান্তের মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখতে এরই মধ্যেই প্রায় ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। এই মামলায় এখনও পর্যন্ত শমন পাঠানো হয়নি অভিনেত্রী কঙ্গনা রনৌতকে! সুশান্তের মৃত্যুর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম এবং সম্প্রতি রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাৎকারে একাধিক বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা।

এদিকে এই মামলায় পেশাদার জগতের রেষারেষির বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। আর শুরু থেকেই একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে আঙুল তুলেছেন ‘কুইন’। আউটসাইডার সুশান্তকে ‘ফ্লপ স্টার’ তকমা দিয়ে তার ক্যারিয়ার ধ্বংশ করে দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা।

টিম কঙ্গনার তরফে টুইট বার্তায় জানানো হয়েছে, এখনও আনুষ্ঠানিকভাবে কোনো শমন পাঠানো হয়নি কঙ্গনাকে। গত দু’সপ্তাহে অভিনেত্রীর দিদি তথা ম্যানেজার রঙ্গোলির কাছে বেশ কয়েকবার ফোন গেছে ঠিকই কিন্তু এখনও শমন হাতে পাননি কঙ্গনা।

যদিও এই মামলায় কঙ্গনা বয়ান রেকর্ড করতে চান বলে বারবার দাবি করা হচ্ছে। কিন্তু মুম্বাই পুলিশের তরফে নাকি কোনও সাড়া মেলেনি। রঙ্গোলি চান্দেলের সঙ্গে মুম্বাই পুলিশের কথোপকথনের একটি স্ক্রিনশটও এদিন প্রকাশ্যে আনা হয়।

এবারই প্রথম নয়, এর আগেও সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বাই পুলিশকে সাহায্য করতে চেয়েছেন কঙ্গনা। গত ২ জুলাই তার টিমের তরফে টুইট বার্তায় জানানো হয়েছিল, কঙ্গনাকে শমন পাঠায়নি মুম্বাই পুলিশ। তবে পাঠানো হলে তিনি স্বেচ্ছায় সবরকম সহযোগিতা করতে ইচ্ছুক।

আপাতত মানালিতে রয়েছেন অভিনেত্রী। তদন্তকারীরা সেখানে পৌঁছে তার বয়ান না নিতে পারলে অনলাইনেও বয়ান রেকর্ড করতে কঙ্গনা রাজি আছেন বলে জানিয়েছেন তার আইনজীবী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records