সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

করোনার উপসর্গে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনার উপসর্গে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নওগাঁর মান্দা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরদার জসিম উদ্দীনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

সরদার জসিম উদ্দীন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছিল। এ ওয়ার্ডে করোনার সন্দেহভাজন রোগীদের রাখা হয়।

উপজেলা চেয়ারম্যানের জামাতা সাইফুল ইসলাম জানান, শরীরে জ্বর থাকায় গত শনিবার তার শ্বশুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে একজন চিকিৎসককে দেখিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রবিবার সকালে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা সন্দেহে বিকালে পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু রিপোর্ট পাওয়ার আগেই তিনি মারা গেলেন। তার মরদেহ মান্দার প্রসাদপুরে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, করোনার উপসর্গ নিয়ে উপজেলা চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তাদের স্বেচ্ছাসেবকরা স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করবে। উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে।

শীর্ষ সংবাদ:
জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত ছাড়াল ১ কোটি ৮০ লাখ, মৃত্যু ৬ লাখ ৮৭ হাজার        
//--BID Records