শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা সাঞ্জানা!

বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা সাঞ্জানা!

অনলাইন ডেস্ক ॥ সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। এতে তার বিপরীতে অভিনয় করেন সাঞ্জানা সাংঘাই। তবে কী সুশান্তের পাশাপাশি তারও শেষ সিনেমা হবে ‘দিল বেচারা’? বলিউড ছেড়ে দেবেন নায়িকা? তেমনই প্রশ্ন উঠে আসছে অভিনেত্রীর সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে।

মঙ্গলবার (৩০ জুন) সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বাই পুলিশের ম্যারাথন জেরার মুখে পড়েন সাঞ্জানা। প্রায় ৯ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এরপর বুধবার (১ জুন) মুম্বাই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশ্যে রওনা দেন নায়িকা। মুম্বাই এয়ারপোর্টে একটি ছবি পোস্ট করে বেশ কিছু লাইন লেখেন সাঞ্জানা। তার সেই লেখাতেই ইঙ্গিত মিলেছে বলিউডকে বিদায় জানানোর!

সাঞ্জানা লেখেন, খোজা হাফিজ মুম্বাই, ৪ মাস পর আপনার দর্শন হল। আমি দিল্লি ফিরে চললাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম লাগছিল, একদম ফাঁকা ছিল। হয়ত আমার মনে যে ব্যাথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে শিগগিরিই কিংবা আর হবে না!

১৪ জুন সুশান্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন সাঞ্জানা। সুশান্তের মৃত্যুর খবর সামনে আসবার পর একটি ইমোশ্যান্যাল ভিডিও পোস্ট করেছিলেন সাঞ্জানা। সেখানে বলেন, আমি নিজের ওয়েব পেজটা ১০০ বার রি-ফ্রেস করেছি। ভেবেছি এই খবরটা ভুয়া, কেউ একটা ভয়ঙ্কর রকমের মজা করছে। এখনও বিশ্বাস করতে পারছি না। মনে হয় না এই জীবনে কোনদিনও বিশ্বাস করে উঠতে পারবো। অবশ্যই নিজের অনুভূতিটা প্রকাশ করতে সফল হবো না, কিন্তু আমি চেষ্টা করছি।

২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে দিল বেচারা। পরিচালক মুকেশ ছাবরার এই সিনেমার সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সাঞ্জানার। তবে নিজের প্রথম সিনেমা মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি সাঞ্জানা।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা        
//--BID Records