বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় জালপাতা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে জখম ৮

কলাপাড়ায় জালপাতা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে জখম ৮

নিজস্ব সংবাদদাতা, কলাপপাড়া, পটুয়াখালী ॥ লতাচাপলীর মাইটভাংগা স্লুইসগেটে জাল পাতার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন জখম হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। প্রথমে বাকবিতন্ডার এক পর্যায়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে আলতাফ হাওলাদার ও অপু গাজী গ্রুপ। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আহতরা হলেন, আলতাফ হাওলাদার (৫৫), অপু গাজী (২৬), ইমন (২২), ওহাব গাজী (৪১), শামিম খান (৩৪), ফরিদ (২৬), নেছার (১৯), হাসান (২০)। জানা গেছে, দীর্ঘ দিন ধরে স্থানীয় আলতাফ হাওলাদার ও তার ভাগ্নে মোশারেফ অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের স্লুইসগেট দখল করে মাছ ধরে আসছিল।

সম্প্রতি আলতাফ হাওলাদারকে উৎখাত করে অপু গাজী স্লুইসগেটের দখল নিয়ে জাল পেতে মাছ ধরছিল। আজ শনিবার সকালে কে বা কারা অপু গাজীর জাল কেটে দেয়ায় আলতাফ হাওলাদার ও তার ছেলেদের দায়ী করে গালাগাল করে। পরবর্তীতে আলতাফ হাওলাদারের ছেলে নেছার সংলগ্ন এলাকায় পানি আনতে গেলে তাকে মারধর অপু গাজী। এনিয়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে যায়। দু’গ্রুপের ৮ জন জখম হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তুলাতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য অপু গাজী ও ফরিদকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে প্রতিপক্ষের নেছার ও হাসানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আহতদের পরিবার জানিয়েছে।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা        
//--BID Records