মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় জালপাতা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে জখম ৮

কলাপাড়ায় জালপাতা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে জখম ৮

নিজস্ব সংবাদদাতা, কলাপপাড়া, পটুয়াখালী ॥ লতাচাপলীর মাইটভাংগা স্লুইসগেটে জাল পাতার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন জখম হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। প্রথমে বাকবিতন্ডার এক পর্যায়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে আলতাফ হাওলাদার ও অপু গাজী গ্রুপ। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আহতরা হলেন, আলতাফ হাওলাদার (৫৫), অপু গাজী (২৬), ইমন (২২), ওহাব গাজী (৪১), শামিম খান (৩৪), ফরিদ (২৬), নেছার (১৯), হাসান (২০)। জানা গেছে, দীর্ঘ দিন ধরে স্থানীয় আলতাফ হাওলাদার ও তার ভাগ্নে মোশারেফ অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের স্লুইসগেট দখল করে মাছ ধরে আসছিল।

সম্প্রতি আলতাফ হাওলাদারকে উৎখাত করে অপু গাজী স্লুইসগেটের দখল নিয়ে জাল পেতে মাছ ধরছিল। আজ শনিবার সকালে কে বা কারা অপু গাজীর জাল কেটে দেয়ায় আলতাফ হাওলাদার ও তার ছেলেদের দায়ী করে গালাগাল করে। পরবর্তীতে আলতাফ হাওলাদারের ছেলে নেছার সংলগ্ন এলাকায় পানি আনতে গেলে তাকে মারধর অপু গাজী। এনিয়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে যায়। দু’গ্রুপের ৮ জন জখম হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তুলাতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য অপু গাজী ও ফরিদকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে প্রতিপক্ষের নেছার ও হাসানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আহতদের পরিবার জানিয়েছে।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records