মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুরে নতুন করে ৭ উপজেলায় ১৭ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে নতুন করে ৭ উপজেলায় ১৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুর জেলায় নতুন করে সাত উপজেলায় আরও ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ১৭ জনসহ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬৯জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৪৯জন। সুস্থ হয়েছেন ১৮৪ জন। উপসর্গ নিয়ে জেলায় মৃত্যু অব্যাহত। বুধবার সন্ধ্যা পর্যন্ত জেলার মতলব দক্ষিণ, কচুয়া ও হাজীগঞ্জ উপজেলায় ৬ জনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১৫১ টি। এর মধ্যে ১৭টি পজিটিভ এবং ১৩৪টি নেগেটিভ। শনাক্ত হওয়া নতুন ১৭ জনের মধ্যে চাঁদপুর সদরে ৪, হাইমচর ৪, মতলব উত্তর ৩, কচুয়া ১, ফরিদগঞ্জ ২, হাজীগঞ্জ ১, শাহরাস্তি ২।

আক্রান্ত ৬৬৯ জনের মধ্যে চাঁদপুর সদরে ২৬৯, হাইমচরে ৪০, মতলব উত্তরে ৩৬, মতলব দক্ষিণে ৭৪, ফরিদগঞ্জ ৬৫, হাজীগঞ্জ ৬৮, কচুয়া ৩০ ও শাহরাস্তিতে ৮৭জন। এই পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত মৃত্যুবরণ করেছেন ৪৯জন ।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records