শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে করোনায় ২ জনের মৃত্যু

নোয়াখালীতে করোনায় ২ জনের মৃত্যু

নিজস্বসংবাদদাতা, নোয়াখালী ॥ নোয়াখালীতে করোনা ভাইরাসে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরও ১৯ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৮২৮ জন, মৃত্যু ৪২ জন ও সুস্থ হয়েছেন ৭৪৮ জন।

আজ বৃহস্পতিবার বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, ২২ ও ২৩ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে বুধবার রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ করা হয় ১৪৩ জনের, ফলাফল আসে ১১৩ জনের। এযাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ-১০০৪২ জনের, ফলাফল এসেছে- ৮৯৪৬ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১০০৪ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

এদিকে করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের ঘোষিত নির্দেশাবলী অমান্য করার অপরাধে জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ হাজার ৬শ টাকা জরিমানা এছাড়া ৬টি গাড়ী আটক করেছে মোবাইল কোর্ট ।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records