মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

বাগেরহাটে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের শরণখোলায় করোনার উপসর্গ নিয়ে শাহজালাল (২০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কদমতলা গ্রামের সুজন ফকিরের ছেলে। আজ মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, শাহজালাল তার বাড়িতে তিন দিন ধরে জর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিল। বেশি অসুস্থ হয়ে পড়লে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে খুলনার পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এছাড়া তার পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করে তাদের বাড়িতে আইসোলেশনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে. চিতলমারীতে নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তারা চারজনই চিতলমারী শান্তি সেবা সদনের স্বাস্থ্য কর্মি। এ ঘটনায় ওই ক্লিনিকটি উপজেলা প্রশাসন লকডাউন করেছে। আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, মোল্লাহাটে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এরা সম্প্রতি গ্রামের বাড়ি আসেন। তাদের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

এছাড়া রামপলে আরও ৪ জন স্বাস্থ্যকর্মীর করোনা শন্ক্ত হয়েছে। তাদের হোমকোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শীর্ষ সংবাদ:
শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান        
//--BID Records