শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে এক দিনে ২ জনের মৃত্যু

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে এক দিনে ২ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে ৪ জন নতুন করে আক্রান্ত হয়েছে। আজ সোমবার সকাল ১০টার দিকে গোলাম মোস্তফা (৪৫) ও দুপুর ১টা দিকে আফাজ উদ্দিন (৪৬) নামে ২ জনের মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গোলাম মোস্তফা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের চাকুরী করতেন। থাকতেন কৃষি বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায়। গত ১০/১২ দিন আগে গোলাম মোস্তফার জ¦র, সর্দি, কাশি সহ করোনার উপসর্গ দেখা দেয়। রবিবার বিকালে শ্বাসকষ্ট সহ গোলাম মোস্তফার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন ভাড়া করা এ্যাম্বুলেন্স করে ময়মনসিংহ থেকে উপজেলা খারুয়া বড়াইল গ্রামের বাড়ীতে পাঠিয়ে দেয়। এসময় গ্রামের বাড়ীর লোকজন বাড়ীতে তাকে একা ফেলে বাড়ী ত্যাগ করে। সোমবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে পৌরশহরের ৯নং ওয়ার্ডে শিলাসী গ্রামের আফাজ উদ্দিন ফকির গত ২ সপ্তাহ যাবত করোনার উপসর্গ নিয়ে বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার সকালে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক জানান, এ বিষয়ে খোঁজখবর নিয়ে স্বাস্থ্য বিধি মেনে সবকিছুই করা হইবে। আর নতুন আক্রান্তরা নিজ নিজ বাড়ীতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা        
//--BID Records