শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাহারা খাতুনের অবস্থার কিছুটা উন্নতি

সাহারা খাতুনের অবস্থার কিছুটা উন্নতি

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের অবস্থা কিছুটা ভালোর দিকে। তিনি হাত-পা নড়াচড়া করার পাশাপাশি ধীরে ধীরে কিছুটা কথাও বলতে পারছেন। গত শুক্র ও শনিবারের তুলনায় আজ রবিবার তার শারীরিক অবস্থা ভালো।

চিকিৎসকদের বরাত দিয়ে এ তথ্য জানান তার ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান। রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) রয়েছেন তিনি।

মজিবুর রহমান আরও বলেন, চিকিৎসকরা বলেছেন, আগামীকাল সোমবারও আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হবে ওনাকে। শারীরিক অবস্থা এভাবে উন্নতির দিকে গেলে আগামী পরশু অর্থাৎ মঙ্গলবার তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

উল্লেখ্য, শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত ২ জুন দিবাগত রাতে সাহারা খাতুনকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। দফায় দফায় করোনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট আসে তার। গত বৃহস্পতিবার রাতে তার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়। গতকাল শনিবার থেকে তার অবস্থা উন্নতির দিকে যেতে থাকে।

বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নিচ্ছেন। দলের ত্যাগী প্রবীণ এই নেতার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়াও চাওয়া হয়।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records