রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাদ এরশাদ ও সিটি মেয়র মুখোমুখি, লকডাউন ভেঙে মিছিল

সাদ এরশাদ ও সিটি মেয়র মুখোমুখি, লকডাউন ভেঙে মিছিল

অনলাইন রিপোর্টার ॥ সদর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ ও তার স্ত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে জাতীয় পার্টির নেতা টিটোকে গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থান নিয়েছেন সাদ এরশাদ ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। জানা যায়, গ্রেফতারের পর টিটোর মুক্তির দাবিতে 'পল্লী নিবাস' ঘেরাও করে বিক্ষোভ করেছে সিটি মেয়রের নেতৃত্বে জাতীয় পার্টির নেতাকর্মীরা। এছাড়াও পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন সাদ এরশাদ এবং রংপুর সিটি মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তফা।

বুধবার (৩ জুন) বেলা ১২ টার দিকে নগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে মহানগর জাতীয় পার্টির নেতারা। এসময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা , মহানগর যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর যুব সংহতির সভাপতি জাকির সম্পাদক শান্তি কাদেরীসহ জেলা মহানগর জাপার নেতাকর্মীরা।

এসময় সিটি মেয়র মোস্তফা অভিযোগ করে জানান, সাদ এরশাদ এমপি নির্বাচিত হওয়ার পর দলের নেতাকর্মীদের মূল্যায়ন করেন না। কাউকে পল্লী নিবাসের বাসায় যেতে দেন না। কিছু সুবিধাবাদি বহিরাগত ব্যক্তিদের নিয়ে একটি বলয় তৈরি করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় জাপা ২৭ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক টিপু সুলতান টিটো একটি ডিও লেটারে স্বাক্ষর নেওয়ার জন্য সাদ এরশাদের বাড়িতে গেলে সেই ডিও লেটার ছিড়ে ফেলা হয়। শুধু তাই নয় পুলিশ ডেকে তাকে পুলিশে তুলে দেওয়া হয়। টিপু সুলতার জাপার নিবেদিতপ্রাণ নেতা, তাকে পুলিশের হাতে তুলে দিয়ে চরম অবিচার করা হয়েছে, আমরা তার নিঃশর্ত মুক্তি চাই। পরে লকডাউন উপেক্ষা করে জাপার নেতাকর্মীরা সাদ এরশাদের বিরুদ্ধে নগরীতে বিক্ষোভ করেন।

এদিকে দুপুর দেড়টায় নগরীর দর্শনা এলাকায় 'পল্লী নিবাস' বাস ভবনে স্ত্রঅকে নিয়ে সংবাদ সম্মেলন করেন সাদ এরশাদ। তিনি বলেন, 'আমার বাবা এরশাদ মারা যাওয়ার পর এখানকার কিছু নেতা চায় না যে, এরশাদের পরিবারের লোকজন এখানে রাজনীতি করুক। এখানে কিছু নেতা আছেন তারা তাদের কথামতো আমাকে চলতে বলেন। মঙ্গলবার ডিও লেটারে স্বাক্ষর করিনি বলে আমাকে ও আমার স্ত্রীকে লাঞ্ছিত করা হয়েছে।' এসময় সাদ এরশাদের স্ত্রী বলেন, 'আমাকে লাঞ্ছিত করা হলো, অশালীন ভাষায় গালি দেওয়া হলো, এর কী বিচার নেই।'

এদিকে মঙ্গলবার রাতে পুলিশের হাতে আটক মহানগর জাতীয় পার্টির ২৭ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক টিপু সুলতার টিটোর প্রসঙ্গে তাজহাট থানার ওসি রোকনুজ্জামান জানান, সাদ এরশাদের পক্ষে একটি সাধারন ডায়েরি করা হলেও সেখানে কারও নাম উল্লেখ করা হয়নি। অন্যদিকে আটক জাপা নেতা টিটোর পক্ষে মহানগর জাপার সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম একটি অভিযোগ দিয়েছেন, এটিও সাধারন ডায়েরি হিসেবে রেকর্ড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records