মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে ঈদের দিন চিকিৎসকসহ ১৬ জনের করোনা, জেলায় ৫৭১

মুন্সীগঞ্জে ঈদের দিন চিকিৎসকসহ ১৬ জনের করোনা, জেলায় ৫৭১

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে সোমবার ঈদের দিনে চিকিৎসকসহ নতুন করে আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৫৭১ জনের, এর মধ্যে মারা গেছেন ১৮ জন, সুস্থ হয়েছেন ১৬৩ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ২৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, শনিবার ও রবিবার পাঠানো ৫১ টি রিপোর্ট আসে সোমবার। নতুন পজেটিভ আসা ১৬ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায়ই ৯ জন। বাকী ছয় জনের মধ্যে টঙ্গীবাড়ি উপজেলায় ৩ জন, সিরাজদিখান উপজেলায় ৩ জন এবং গজারিয়া উপজেলায় ১ জন। সোমবার শ্রীনগর এবং লৌহজং উপজেলায় কারও করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এই নিয়ে এপর্যন্ত ৩২০২ টি নমুনার রিপোর্ট আসলো। এপর্যন্ত ৩৫১১টি রিপোর্ট ঢাকায় পাঠানো হলো। তবে ঈদের দিন সোমবার কোন নমুনা সংগ্রহ করা হয়নি। তাছাড়া রবিবার বেলা ১২টা পর্যন্ত সংগ্রহ করা সোয়াব রবিবারই শনিবারের সোয়াবের সাথে ঢাকার নিপসম প্রেরণ করা হয়েছে। তাই ঈদের দিন সোমবার কোন সোয়াব ঢাকায় পাঠানো হয়নি।

মুন্সীগঞ্জ সদর:

মুন্সীগঞ্জ সদর উপজেলায় নতুন করোনা শনাক্তদের মধ্যে রয়েছেন- মুন্সীগঞ্জ শহরের খালইস্ট এলাকার পুরুষ (৪৬), মালপাড়ার পুরুষ (৪৬), পাঁচ ঘরিয়াকান্দি গ্রামের পুরুষ (৫০), নতুনগাঁও গ্রামের দু’জন মহিলা (৭৫) ও মহিলা (২০), রিকাবীবাজারের দু’জন মহিলা (২৯) ও মহিলা (১৮), বাংলাবাজারের পুরুষ (২৭) এবং মুন্সীগঞ্জ সদরের ঠিকানায় পুরুষ (৩৮)।

টঙ্গীবাড়ি:

টঙ্গীবাড়ি উপজেলার তিন জনের মধ্যে রয়েছেন বলই গ্রামের পুরুষ (৬৫), ধামারন গ্রামের পুরুষ (৫৩) এবং টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঠিকানায় পুরুষ (৫৫)।

সিরাজদিখান :

সিরাজদিখান উপজেলার নতুন তিন জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রয়েছেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসক (৩৫), জৈনসার গ্রামের মহিলা (১৮) এবং সিরাজদিখানের কুচিয়ামোড়া গ্রামের পুরুষ শিশু (৪)।

গজারিয়াঃ গজারিয়া উপজেলায় ঈদের দিন সোমবার করোনা শনাক্ত একজন হলেন- তেতুইতলা গ্রামের পুরুষ (২৭)। মুন্সীগঞ্জে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। এরপরও সামাজিক দূরত্ব যথাযথ মানা হচ্ছে না।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records