রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে নতুন ২৫ জনের করোনা শনাক্ত, জেলায় ৪৪৩, সুস্থ ৭৬

মুন্সীগঞ্জে নতুন ২৫ জনের করোনা শনাক্ত, জেলায় ৪৪৩, সুস্থ ৭৬

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে মঙ্গলবার গজারিয়া থানার ওসিসহ চার পুলিশ ও তিন ব্যাংক কর্মকর্তা নিয়ে নতুন করে আরও ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট শনাক্ত সংখ্যা ৪৪৩। নতুন আরও আরও ২০ জন সুস্থ হয়েছে। এই নিয়ে জেলায় করোনা জয় করলেন ৭৬ জন। নতুন ২৫ জনের মধ্যে গজারিয়া থানার ওসিসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মুন্সীগঞ্জ সদর উপজেলায় করোনা শনাক্ত হয়েছে ৬ জন। টঙ্গীবাড়ি উপজেলায় ২ জন , শ্রীনগর উপজেলায় ১ এবং সিরাজদিখান উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে মঙ্গলবার লৌহজং উপজেলায় নতুন করে আর কারও করোনা শনাক্ত হয়নি। মঙ্গলবার করোনা জয় করা ২০ জনের মধ্যে ১৫ জনই সিরাজদিখানের। এছাড়া মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৪ জন এবং শ্রীনগর উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার ১৭ ও ১৮ তারিখে পাঠানো ১৭৬টি নমুনার রিপোর্ট আসে। এর মধ্যে ২৫ জনের পজেটিভ। এদিকে সোমবারের রিপোর্টে সদর উপজেলায় ১৮ জনের করোনার রিপোর্ট দেয়া হয়েছিল। এর মধ্যে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের একজন মহিলা স্টাফ (৩১) রয়েছেন তার ফলোআপ পজেটিভ হবে। আমরা নতুন পজেটিভ হিসাবে উল্লেখ করি, তাই গণণা একটি কমে সোমবার সদর উপজেলার ১৭টি এবং সিরাজদিখানে ২টিসহ ১৯টি গণণা করতে হবে। তিনি জানান, এপর্যন্ত ২৭৮১টি নমুনা প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এসেছে ২৪৬৬।

মুন্সীগঞ্জ সদর ঃ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পুরুষ ফর্মাসিস্ট (৫১), শহরের ইদ্রাকপুরের পুরুষ (৫৪), হাতিমারা মহিলা (৩৫), শহরের নয়াগাঁওয়ের অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী পুরুষ (৬৮) ও তার স্ত্রী মহিলা (৫২) এবং মুন্সীগঞ্জ উপজেলা পরিষদ কমেপ্লক্সের মহিলা কুকু (৩৭)।

গজারিয়াঃ গজারিয়া উপজেলার ১৫ জনের মধ্যে পুলিশ সদস্যই পাঁচ জন। এর মধ্যে রয়েছেন গজারিয়া থানায় ওসি ইকবাল হোসেন (৪৮), এএসআই মনির হোসেন (৩১), থানাটির কম্পিউটার অপারেটর কনস্টেবল (২৯) ও মহিলা পুলিশ কনস্টেবল (২২)। এছাড়াও সোনালী ব্যাংকের তিন কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। এরা হলেন- পুরুষ (৫০), পুরুষ (৩৩) ও পুরুষ (৩০)। এছাড়া ইমামপুরের পুরুষ (৫৯), ইমামপুরের মহিলা (৪০) ইমামপুরের পুরুষ (৫৪), রায়পুরার মহিলা (৪৩), মুদারকান্দির পুরুষ (৬৩), তেতুইতলার পুরুষ (৩৬), বড় রায়পুরার মহিলা (৪৩) ও কালীপুরার পুরুষ (৫৪)।

শ্রীনগরঃ শ্রীনগর উপজেলার করোনা শনাক্ত হয়েছে ষোলঘরের পুরুষ (৬০)।

সিরাজদিখানঃ শ্রীনগর উপজেলার রয়েলবাগ এলাকার এক পুরুষের (৩৮) করোনা শনাক্ত হয়েছে।

টঙ্গীবাড়িঃ টঙ্গীবাড়ি উপজেলায় দুই জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে পাইকপাড়া গ্রামের পুরুষ (৪০) এবং চান্দেরবাজারের পুরুষ (৬০)।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল) খন্দকার আশফাকুজ্জামান জানিয়েছেন, ১৭ মে গজারিয়া থানার ২৬ সদস্যের নমুনা দেয়া হয়। এর মধ্যে চার পুলিশ সদস্যের করোনা পজেটিভ হয়েছে। সকলেই বাসায় আইসোলেশনে রয়েছেন। গজারিয়ার ইউএনও হাসান সাদী বলেছেন, কিছু বাড়ি লকডান করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প         সীমান্তে আর কোনো গোলাগুলি হবে না ॥ আলিয়েভ         কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে আগুন নিয়ন্ত্রণে         বাইডেনের পুরো পরিবারকেই দুর্নীতিবাজ আখ্যা দিলেন ট্রাম্প         আল-কায়েদার 'সেকেন্ড-ইন-কমান্ড' নিহত         ক্যামেরুনে বিদ্যালয়ে ঢুকে ৬ শিশুকে গুলি করে হত্যা