সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় এ জেলায় ৬৪ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছে আরও ১২৫ জন। এ জেলায় মঙ্গলবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৭৮৩ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ২২ জন। জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৯২ জন। আজ মঙ্গলবার সিভিল সার্জন অফিসের নিজস্ব ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরো জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্রোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮৫৩ জন, সদর উপজেলায় ৫৬২ জন, বন্দর উপজেলায় ৪৪ জন, আড়াইহাজারে ৫৬ জন, সোনারগাঁয়ে ১১৬ জন ও রূপগঞ্জে ১৫২ জন। সিটি কর্পোরেশন এলাকায় করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৪৪ জন, সদরে ১৫, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ৩ জন। আড়াইহাজার উপজেলায় করোনায় এ পর্যন্ত কেউ মারা যায়নি। সিভিল সার্জন অফিসের ওয়েব সাইট থেকে আরো জানায়, জেলায় এই পর্যন্ত করোনা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪৯২ জন। এদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩৩২ জন, সদর উপজেলার ১১২ জন, বন্দর উপজেলায় ৮ জন, রূপগঞ্জের ৫ জন, সোনারগাঁয়ে ১৮ জন ও আড়াইহাজারের ১৭ জন। এই পর্যন্ত জেলায় মোট ৭৩৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩২ জনের। এ পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ১৮৫০ জন, সদর উপজেলায় ২৫৭৬ জন, বন্দরে ৪৫০ জন, আড়াইহাজারে ৭০৩ জন, সোনারগাঁয়ে ৫৮১ জন ও রূপগঞ্জে ১২০১ জনের।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         চীনে তৈরি করোনার টিকা নিরাপদ ও কার্যকর দাবি         আগামীকাল থেকে (বিএসএমএমইউ) বেতার ভবনে স্থাপিত ফিভার ক্লিনিক খোলা         বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নজরুল জন্মবার্ষিকী উদযাপিত         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা         কোলাকুলিবিহীন অন্য রকম এক ঈদ উদযাপন         এ বছরের ঈদটি অনেক কঠিন ॥ ড. মোমেন         বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী        
//--BID Records