শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় ৬ বছরের শিশুকে নিপীড়নের পর হত্যা

বগুড়ায় ৬ বছরের শিশুকে নিপীড়নের পর হত্যা

অনলাইন রিপোর্টার ॥ বগুড়া শহরে ছয় বছরের এক শিশুকে নিপীড়নের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে পুলিশ মালগ্রামের চারতলা মোড় এলাকার একটি গলি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে।

নিহত শিশুর নাম লুনা খাতুন। সে বগুড়া শহরের খান্দার এলাকার দিনমজুর ফজলার রহমানের মেয়ে। লুনা ঠনঠনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী এক কিশোরকে আটক করেছে পুলিশ।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার বিকাল থেকে লুনাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বজনরা সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি ও মাইকিং করে তার সন্ধান পাননি।

রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে প্রায় ৫০ গজ দূরে মালগ্রামের চারতলা মোড়ের কাছে একটি সরু গলিতে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ডিবি ইন্সপেক্টর আসলাম আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে– দুর্বৃত্তরা শিশুটিকে ফুসলিয়ে ডেকে নিয়ে নিপীড়ন করে। ঘটনাটি জানাজানি হওয়ার আশঙ্কায় তাকে শ্বাসরোধে ও মাথায় আঘাত করে হত্যা করে ওই গলিতে মরদেহ ফেলে দেয়া হয়। এর পরও ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

শিশুটি নিপীড়ন ও হত্যায় জড়িত সন্দেহে প্রতিবেশী এক কিশোরকে (১৪) থানায় আনা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
আঙ্গিনায় সবজি চাষ ॥ করোনা পরবর্তী সঙ্কট মোকাবেলায় পারিবারিক কৃষিতে জোর         করোনা থেকে মানুষকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করছি         বাজেটে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কৌশল নেয়া হচ্ছে         করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৪২৩         সংক্রমণের শুরুতেই ওষুধ দিলে করোনায় মৃত্যু শূন্য         বাংলামোটরে বাসচাপায় দুজন নিহত, চালক গ্রেফতার         করোনার কারণে আম রফতানি অনিশ্চিত         শব্দ দূষণের যন্ত্রণা থেকে আপাতত মুক্ত রাজধানীবাসী         সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছেই         করোনা উপসর্গ নিয়ে রানা প্লাজার মালিকসহ ১২ জনের মৃত্যু         চট্টগ্রামে অক্সিজেন সিলিন্ডারের তীব্র সঙ্কট         ৫৫ শতাংশ সক্ষমতায় শতভাগ কর্মী রাখা সম্ভব নয়         স্পেনে করোনায় চারদিনে কেউ মরেনি ॥ নতুন মৃত্যুপুরী মেক্সিকো         আইএমএফের ঋণে রিজার্ভে নতুন রেকর্ড         অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে আরও ঘনীভূত করবে ॥ সেতুমন্ত্রী         সরকারি চাকরীজীবিদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক        
//--BID Records