শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে খামার পাহারাদার হত্যা মামলায় ২ আসামি গ্রেফতার

শেরপুরে খামার পাহারাদার হত্যা মামলায় ২ আসামি গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রফিক নামে এক মৎস্য খামারের পাহারাদার হত্যার মামলায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার সকালে থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে মামলার আসামি চাঁন মিয়ার ছেলে শাহীন মিয়াকে নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের মোজারবাজার এলাকা থেকে ও মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী জরিনা বেগমকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেফতারকৃত ২ জনের মধ্যে শাহীন এজাহারনামীয় ও জরিনাযুক্ত আসামি। তাদেরকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আজই আদালতে সোপর্দ করা হবে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, রবিবার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চায়রা বিলের (শেরপুর-নকলা সীমানা এলাকায়) এক মৎস্য খামারের পাহারাদার রফিককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। রফিক নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বরদী খন্দকারপাড়া গ্রামের দক্ষিণ মরাকান্দা এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে। ওই ঘটনায় নিহতের ছেলে হাফিজুর রহমান বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records