সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর সড়কে ঝরলো ২ প্রাণ

রাজশাহীর সড়কে ঝরলো ২ প্রাণ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ীতে বাসের সঙ্গে মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো ১৫ জন। তাদের মধ্যে আটজনকে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার ভোর ৬টার দিকে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের লালাদিঘী মোড়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি গাছে ধাক্কা ক্ষেয়ে দুমড়ে মুচড়ে গিয়ে উল্টে যায়। এছাড়াও বাসিটিও দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একই সঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

আব্দুল বারী বলেন, নিহতের মধ্যে একজনের লাশ ট্রাকের পাশে ও আরেকজনের বাসের নিচে পাওয়া যায়। নিহতদের মধ্যে একজন ড্রাইভার ও অপরজন বাসের যাত্রী। এদের মধ্যে একজনের নাম মতিউর রহমান (৩৫)। তিনি তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। মতিউর রহমানও বাসের ড্রাইভার। তবে তিনি এ বাসের যাত্রী ছিলেন। অপরজনের নাম টুটুল (২৭)। তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার আবুল কাশেমের ছেলে। টুটুল ট্রাকের ড্রাইভার ছিলেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর