বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফল প্রত্যাখ্যান করে পুনর্নির্বাচন দাবি ঢাকা-১০ আসনে বিএনপি প্রার্থীর

স্টাফ রিপোর্টার ॥ ফল প্রত্যাখ্যান করে পুনর্নির্বাচন দাবি করলেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে অংশ নেয়া বিএনপির প্রার্থী রবিউল আলম রবি। শনিবার সন্ধ্যায় ভোটের ফল ঘোষণার আগেই বাংলামোটরের প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সম্মেলনে তিনি এ দাবি জানান।

নির্বাচনের ফল ঘোষণা করা হয়নি অথচ আপনি ফল প্রত্যাখ্যান করে ফেললেন কেন? এ প্রশ্নের জবাবে রবি বলেন, যে নির্বাচনে জনগণ ভোট দিতে পারল না সেখানে আমাকে বিজয়ী করা হলে সেটি হবে নাটক। আর জনগণ যেখানে ভোট দেয়ার সুযোগ পায়নি সে নির্বাচনের ফল আমি প্রত্যাখ্যান করব। উপনির্বাচনকে ঘিরে বিএনপি কোন র্কর্মসূচী দেবে কিনা জানতে চাইলে তিনি বলেন, বিএনপি আন্দোলন-কর্মসূচীর মধ্যেই রয়েছে। আমরা ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই করছি।

নির্বাচনকালে ৩৬ কেন্দ্র পরিদর্শনের অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন, আমি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত কেন্দ্রগুলো ঘুরেছি। কোন কোন কেন্দ্রে ১০ থেকে ১৩ ভোট কাস্টিং হতে দেখেছি। ভোটার উপস্থিতি ছিল ভয়ঙ্কর রকমের খারাপ। কোন কোন কেন্দ্রের আশপাশে ৪ থেকে ৫০০ লোক দেখেছি তারা যদি ভোটার হতো তাহলে তো তারা ভোট দিত। খোঁজ নিয়ে জেনেছি তাদের সবাই বহিরাগত। আওয়ামী লীগ প্রার্থী তাদের বাহির থেকে নিয়ে আসে।

রবি বলেন, আমাদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয় আর অনেক কেন্দ্রে দেখেছি পাঁচজন করে নৌকার এজেন্ট দেখেছি। তারপরও ওইসব কেন্দ্রে কোন ভোট পড়েনি। তাদের সবাইকে বাহির থেকে এনে এজেন্ট দেয়া হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বহুল আলোচিত রিফাত হত্যা মামলার রায় আজ         মঙ্গলে পানির উৎস পেল নাসা         উইঘুরদের পর এবার চীনের নিশানায় উতসুল মুসলিমরা!         প্রেসিডেন্ট নির্বাচনের বিতর্কে প্রথম মুখোমুখি ট্রাম্প-বাইডেন         ২৮ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা ডিজনির         বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি