বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালপুরে তুচ্ছো ঘটনাকে কেন্দ্র করে গৃহবধু খুন

লালপুরে তুচ্ছো ঘটনাকে কেন্দ্র করে গৃহবধু খুন

সংবাদদাতা, লালপুর ॥ নাটোরের লালপুরে দুড়দুড়িয়া পালপাড়া গ্রামে তুচ্ছো ঘটনাকে কেন্দ্র করে চাম্পা (৪০) নামের এক গৃহবধু খুন হয়েছে।

লালপুর থানা ও এলাকা বাসির সূত্রে জানা যায় (২৫ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেলে উপজেলার দুড়দুড়িয়া পালপাড়া গ্রামের আক্তার হোসেনের স্ত্রী চাম্পা বেগম (৪০) বাড়ীর পার্শ্বে রাস্তার ধারে বিভিন্ন প্রজাতির শাক তুলতে থাকে, এসময় প্রতিবেশি মমজেদের স্ত্রী রুলি বেগমের সহিত কথা কাটাটি হয়। একপর্যায়ে মমজেদ পিতা শাহাদত, রবি, পিতা মমজেদ সকলে মিলে চাম্পার মাথার উপরে আঘাত করলে চাম্পার চিতকারে তার ছেলে আকাশ ও স্বামী আক্তার এগিয়ে আসলে রুলি, রবি, মমজেদ একত্র হয়ে চাম্পাকে ও তার স্বামী আক্তার সহ ছেলে আকাশ কে মারপিট করে গুরুতর আহত করে।

আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে । চিকিৎসাধিন অবস্থায় ২৬শে ফেব্রুয়ারি বুধবার সকালে গৃহবধু চাম্পার মুত্য হয় ।

এই ঘটনায় নিহতর মেঝ ছেলে রাজন বাদি হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। লালপুর থানার পুলিশ আসামি রুলিকে গ্রেফতার করেছেন।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records