সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হলেন অমিতাভ বচ্চন

দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হলেন অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক ॥ এই বছরের শেষ রবিবারের সন্ধ্যা বচ্চন পরিবারের জন্য ছিল অত্যন্ত গুরুত্বপুর্ণ। শুধু বচ্চন পরিবার নয় অবশ্য, ভারতীয় চলচ্চিত্রের জন্যও এই দিন ততখানিই উজ্জ্বল। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে রবিবার সন্ধ্যায় দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত করা হয়েছে। আর সোমবার সকালেই অভিষেক বচ্চন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মন ভালো করা ছবি পোস্ট করেছেন। বাবা-মা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে ঝলমলে হাসিতে ধরা দিয়েছেন অভিষেক বচ্চন। বিমানের মধ্যে থেকেই অভিষেক পোস্ট করেছেন বাবা-মা-আর ছেলের এমন ভুবনজয়ী ছবি। এই ত্রয়ীর দিলখোলা হাসির ছবি পোস্ট করে অভিষেক লিখেছেন, “লালন করার মতো একটি স্মৃতি।অন্য একটি পোস্টে অভিষেক তার বাবাকে এই বিশেষ পুরস্কারের জন্য অভিনন্দন জানিয়ে লিখেছেন, “আমার অনুপ্রেরণা। আমার নায়ক। দাদাসাহেব ফালকে পুরস্কারের জন্য অভিনন্দন বাবা। আমরা সবাই তোমাকে নিয়ে গর্বিত। তোমাকে ভালবাসি।”বিগ বি টুইটারে তাঁর বিশেষ মুহুর্তের নানা ছবি শেয়ার করে লিখেছেন: “এই মুহুর্তের জন্য আমার অপরিসীম কৃতজ্ঞতা এবং শ্রদ্ধানত।" ভারতীয় চলচ্চিত্রে তার অসাধারণ অবদানের জন্য অমিতাভ বচ্চনকে ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান দাদাসাহেব ফালকে পুরস্কার প্রদান করা হয়। রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ এই পুরস্কার প্রদান করেন।

পুরস্কার পাওয়ার পরে অমিতাভ বলেন, “যখন এই পুরষ্কারটির কথা ঘোষণা করা হয়েছিল, তখন আমার মনে সন্দেহই জেগেছিল: এত বছর কাজ করার পরে এটা কি তবে ঘরে বসে বসে আরাম করার ইঙ্গিত? আমার আরও কিছু কাজ শেষ করা বাকি আছে এবং কিছু নতুন কাজের সম্ভাবনাও আসছে যেখানে আমি অন্যরকমের কিছু কাজ করার সুযোগ পাব।”

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছে তাপসী পান্নুর সঙ্গে ‘বদলা'য়। তার কাজের তালিকায় এখন রয়েছে গুলাবো সীতাবো, চেহরে ও ঝুন্ডের মতো চলচ্চিত্র।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু