বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালী জেলা সমিতির মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল দাবি

স্টাফ রিপোর্টার ॥ নোয়াখালী জেলা সমিতির মেয়াদ উত্তীর্ণ কার্যকরী কমিটি বাতিল চেয়ে নির্বাচন দাবি করেছে আজীবন সদস্য সমন্বয় কমিটি। সোমবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান সমন্বয় কমিটির সদস্য সচিব জাকির হোসেন।

কমিটির আহ্বায়ক আহমদ উল্যার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন সদস্য সচিব জাকির হোসেন পারভেজ। লিখিত বক্তব্যে বক্তারা বলেন, মেয়াদ উত্তীর্ণ বর্তমান কমিটির সভাপতি ১৭ বছর এবং সাধারণ সম্পাদক ২৫ বছর ধরে সমিতি জবর দখল করে রেখেছেন। গঠনতন্ত্রের তোয়াক্কা না করে এই মেয়াদহীন কমিটি আজীবন সদস্যদের কাছ থেকে এক কোটি ৮০ লাখ টাকা এবং নোয়াখালী উৎসব ও বিভিন্ন বছর ইফতার পার্টির নামে জেলার শিল্পপতি ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেয়া কোটি কোটি টাকার দুর্নীতিসহ নানা অভিযোগ উত্থাপন করেন বক্তারা। সংবাদ সম্মেলনের তারা বলেন, ২০০৫ সাল থেকে এ পর্যন্ত কোন এজিএম করেনি এই কমিটি। নিবন্ধন প্রদানকারী প্রতিষ্ঠান সমাজসেবা অধিদফতরের প্রতি এই কমিটি বাতিলের আহ্বান জানিয়ে দ্রুত নির্বাচন দাবি করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সচিব সাহাব উল্যা, সম্রাট গ্রুপের চেয়ারম্যান এমএ খান বেলাল, মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম খোকন, মাউশির সহকারী পরিচালক আবু তাহের, বৃহত্তর নোয়াখালী জেলা সম্পাদক পরিষদের সভাপতি মকছুদুর রহমান মানিক, বাশিইউ অতিরিক্ত মহাসচিব মোঃ শহীদুল্লাহ প্রিন্স, ব্যবসায়ী সেলিম চৌধুরী প্রমুখ।

শীর্ষ সংবাদ:
দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         প্রবাসীদের ফেরাতে সৌদি কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে : প্রবাসীকল্যাণমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন