বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহ আমানতে ২০টি সোনার বারসহ যাত্রী গ্রেফতার

শাহ আমানতে ২০টি সোনার বারসহ যাত্রী গ্রেফতার

অনলাইন রিপোর্টার ॥ চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ২০টি সোনার বারসহ একজনকে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

রবিবার সকালে দুবাই থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আসা যাত্রী অহিদুল আলমকে (৩০) আটক করা হয়।

অহিদুল আলম চট্টগ্রামের হাটহাজারী উপজেলার স্থায়ী বাসিন্দা, তিনি দুবাইয়ে থাকেন।

বিমানবন্দর কাস্টমসের উপ-কমিশনার রিয়াদুল ইসলাম বলেন, অহিদুল আলমের জ্যাকেটের ভেতর কৌশলে ২০টি সোনার বার লুকানো ছিল। তার দেহ তল্লাশি চালিয়ে সেগুলো উদ্ধার করা হয়।

“প্রতি তিন-চার মাস পরপর তিনি দেশে আসেন। বিমানটি দুবাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু অহিদুল আলম চট্টগ্রামের বাসিন্দা হওয়া স্বত্ত্বেও তিনি এই বিমানে ঢাকায় যাচ্ছিলেন। সম্ভবত সোনার বারগুলো ঢাকায় পৌঁছে দেওয়া তার উদ্দেশ্য ছিল। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।”

উদ্ধার হওয়া স্বর্ণের পরিমাণ দুই কেজি ৩৪০ গ্রাম এবং বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলে শুল্ক কর্মকর্তারা জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
আগাম ভোট দিলেন জো বাইডেন         সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩