শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে অনুদানের চেক বিতরণ

    ঝালকাঠিতে অনুদানের চেক বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আজ মঙ্গলবার বেলা ১২ টায় সমাজ সেবা অধিদপ্তরের আওতাধীন ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস, স্ট্রক, প্যারালাইড, জন্মগত হৃদরোগে আক্রান্ত ৫৭ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ২৮ লাখ ৫০ হাজার টাকা সহায়তার চেক বিতরণ করেন জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এম.পি। ২০১৩-১৪ অর্থ বছর থেকে সমাজ সেবা বিভাগের এই কর্মসূচির আওতায় এ পর্যন্ত ১৭৫ জন রোগিকে ৮৭ লাখ ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

ঝালকাঠির জেলা প্রশাসক মো: জোহর আলীর সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিক হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সালে উদ্দিন আহম্মেদ সালেক বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক স্বপন কুমার মুখার্জি স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন শেখ হাসিনা মানুষের কল্যানের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তার জনহিতকর কাজের জন্য ইতিমধ্যে আর্ন্তজাতিক ভাবে মাদার অফ হিউম্যানেটিসহ একাধিক পদকে ভূষিত করা হয়েছে। তার কাছে মানুষ দাবি করার পূর্বেই তিনি বিভিন্ন নিরাপত্তা কর্মসূচির মাধ্যমে অসহায় মানুষের হাতে সহায়তা পৌছে দিচ্ছেন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records