মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেলস্টেশনে লাগেজ হাতে প্রেসিডেন্ট !

রেলস্টেশনে লাগেজ হাতে প্রেসিডেন্ট !

অনলাইন ডেস্ক ॥ প্রায় প্রতিটি দেশেই রাষ্ট্রের ভিভিআইপি ব্যক্তিরা রাস্তায় বের হলেই চোখে পড়বে লম্বা প্রটোকল ও বডিগার্ডদের বহর। তাদের নিরাপত্তার স্বার্থেই এ প্রটোকল দেয়া হয়। এতে কিছুটা হলেও সাধারণ ব্যক্তিদের চলাফেরায় কিছুটা বিধিনিষেধ আরোপ করা হয়।

কিন্তু ছবিতে লাগেজ হাতে বয়স্ক যে ভদ্রলোককে দেখতে পাচ্ছেন তিনি কোনো সাধারণ ব্যক্তি নন। তিনি ইউরোপের দেশ অস্ট্রিয়ার প্রেসিডেন্ট আলেকজেন্ডার ভন দ্য ব্যালন। ভিয়েনার রেলস্টেশনে দাঁড়িয়ে আছেন ইতালি যাওয়ার ট্রেনের অপেক্ষায়।

অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ইতালি যাওয়ার আগে ২২ নভেম্বর ছবিটি তার ভেরিভায়েড ফেসবুক ও টুইটারে পোস্ট করেন। ফেসবুকে তিনি লিখেছেন, ‘মেরানোতে (ইতালি) যাচ্ছি। ইতালির প্রেসিডেন্ট সার্জিও মাত্তারেল্লা ও সাউথ টাইরল প্রদেশের গভর্নর আরনো কমপ্যাটচারের সঙ্গে সাক্ষাৎ করব। আমরা সাউথ টাইরল প্যাকেজের ৫০ বছর পূর্তি উদযাপন করব।’

প্রেসিডেন্টের পাশে কোনো দেহরক্ষী বা প্রটোকল নেই। নিজেই বয়ে বেড়াচ্ছেন নিজের লাগেজ। এমন দৃশ্যে প্রেসিডেন্টকে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

কেউ কেউ বলছেন, প্রেসিডেন্টকে এমনই হওয়া উচিত। আবার কেউ বলেছেন, যেখানে বিশ্বের সব দেশের রাষ্ট্রপ্রধান ও শীর্ষ কর্মকর্তা বডিগার্ড ও প্রটোকল নিয়ে চলাফেরা করেন সেখানে এই প্রেসিডেন্টের লাগেজ বহন করার মতো কেউ নেই।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records