বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবিতে ৩ শ্রমিক নিখোঁজ

লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবিতে ৩ শ্রমিক নিখোঁজ
  • লঞ্চের চালকসহ আটক ৩

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে মেঘনায় লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্গহেট ডুবিতে তিন শ্রমিক নিখোঁজ হয়েছে। নিখোঁদের মধ্যে রয়েছে আসলাম (২৪) ও এমাইদুল (৩৮)। অপর শ্রমিকের নাম জানা যায়নি। নিজাম (৪০) নামে অপর এক শ্রমিক তীরে উঠতে সক্ষম হন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস এবং ডুবুরী দল তলব করা হয়েছে। জাহাজটি সনাক্ত করার চেষ্টা চলছে। এদিকে লঞ্চটির চালকসহ তিনজনকে আটক করা হয়েছে।

গজারিয়া থানার ওসি হারুন-অর-রশীদ জানান, রাতে চলাচলের কারণে বালুভর্তি একটি জাহাজকে কোস্টগার্ড আটক করে গজারিয়া ঘাটের কাছে নোঙ্গর করে। ভোর সোয়া ৫টার দিকে বরিশাল থেকে ঢাকার সদরঘাটগামী লঞ্চ এমভি কীর্তনখোলা-২ ধাক্কা দিলে ঘুমন্ত চার শ্রমিকসহ এটি ডুবে যায়।

কোস্টগার্ডের স্টেশন অফিসার এম এম আসিফ জানান, সকালে ঢাকার সদর ঘাট থেকে লঞ্চটির চালক মো. শহিদুল ইসলাম এবং দুই মাস্টার জাহাঙ্গীর হোসেন ও ইউনুচ ব্যাপারীকে আটক করা হয়েছে। চালক মো. শহিদুল ইসলাম জানান, কুয়াশা ছিল। খুব কাছে আসার পর জাহাজটি দেখা যায়। দ্রুত বেগার দেয়ার আগেই বালুর জাহাজটি ডুবে যায়।

বালুর জাহাজটির মালিক রহুল আমিন জানান, চাঁদপুর এলাকা থেকে বালু ভর্তি করে। কিন্তু সেখানে জাহাজ রাখার জায়গা না থাকায় বাড়ির কাছে চরহোগলার কাছে মেঘনায় নিয়ে আসা হচ্ছিল। রাতে চলাচলের কারণে কোস্টগার্ড এটি আটক করে নিয়ে যায়।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার বলেছেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস এবং ডুবুরী দল তলব করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু        
//--BID Records