মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্লপের চোখে গুয়ার্দিওলাই ‘সেরা’

ক্লপের চোখে গুয়ার্দিওলাই ‘সেরা’

অনলাইন ডেস্ক ॥ ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলাকে প্রশংসায় ভাসিয়েছেন ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল কোচের চোখে গুয়ার্দিওলাই বিশ্বের সেরা কোচ।

অবশ্য ক্লপের বিশ্বাস, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের হারানো ‘কঠিন’ হলেও ‘অসম্ভব নয়’।

আগামী রবিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে সিটির মুখোমুখি হবে লিভারপুল। ১১ রাউন্ড শেষে গুয়ার্দিওলার দলের চেয়ে ৬ পয়েন্ট এগিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে ক্লপের দল।

বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে প্রতিপক্ষ কোচের প্রতি নিজের মুগ্ধতার কথা বলেন ক্লপ।

“পেপ গুয়ার্দিওলাকে আমি ভীষণ শ্রদ্ধা করি। … তাকে দীর্ঘদিন ধরে চিনি। তার সঙ্গে পাল্লা দেওয়ার ভাবনাটাও আমার কাছে দারুণ একটা ব্যাপার।”

ক্লপ বলেন, “আমার চোখে সেই বিশ্বের সেরা ম্যানেজার। আমাদের সুযোগ আছে তার দলের বিপক্ষে জেতার। এটা খুব কঠিন, তবে অসম্ভব নয়। এটুকুই আমার জন্য যথেষ্ট।”

গত মৌসুমে ঘরের মাঠ অ্যানফিল্ডে গোলশূন্য ড্রয়ের পর সিটির মাঠে ২-১ গোলে হেরেছিল লিভারপুল। ৯৮ পয়েন্ট নিয়ে টানা দ্বিতীয়বারের মতো লিগ শিরোপা ঘরে তোলা সিটির চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে থেকে রানার্সআপ হয় তারা। এবারও কঠিন লড়াই অপেক্ষা করছে বলে মনে করেন ক্লপ।

“আমার ধারণা, খুব কঠিন একটা ম্যাচ হবে। ঠিক কতটা কঠিন তা আমিও জানি না।

“আমরা জিততে চাই, আর সেজন্য যা যা দরকার তার সবই আমরা করার চেষ্টা করব। কাজটা যথেষ্ট কঠিন হবে।”

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records