বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় মাজারের খাদেম নিহত

সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় মাজারের খাদেম নিহত

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় মো: আজম (৩৮) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও একজন। নিহত আজম উপজেলার সলিমপুর কালুশাহ নগর মাজার এলাকার আমির হোসেনের পুত্র।

জানা যায়, সোমবার ভোরে চট্টগ্রামমুখী একটি প্রাইম মুভার লরি কালুশাহনগর ওভার ব্রীজ অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে কালুশাহ নগর মাজারের দানবক্স ও যাত্রী ছাউনি ভেঙ্গে মাজারের জন্য বিভিন্ন গাড়ি থেকে টাকা তুলার কাজে নিয়োজিত খাদেমসহ দুইজনকে সাথে নিয়ে লরি গাড়িসহ রাস্তার পশ্চিম পাশে ত্রিশ ফুট নিচে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় দুইজন। আহত অবস্থায় ২জনকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আজমকে মৃত্যু বলে ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেলের পুলিশ ফাঁড়ির এ.এস.আই. আলাউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ সোমবার ভোরে কালুশাহ নগর মাজার এলাকায় গাড়ি চাপায় দূর্ঘটনায় আহত দুইজনকে আনা হলে আজম নামের একজন মারা যায়।

অপরদিকে উপজেলার ফৌজদারহাট আব্দুল্লাহ ঘাটা এলাকার পূর্ব পার্শ্বে অবস্থিত নিটল টাটা গাড়ির একটি গোডাউন থেকে কার্ভার্ড ভ্যানের কেভিন থেকে মো: দুলাল (৪০)নামে এক চালকের সহকারীর লাশ উদ্ধার করেছে ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ। পরে লাশটি সুরতহাল রির্পোটের জন্য মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে সীতাকুন্ড ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘আমরা লাশটি উদ্ধার করেছি,এ বিষয়ে সীতাকু- থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’

শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের