সোমবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুভাস রোজারিওকে কুষ্টিয়া থেকে উদ্ধার

সুভাস রোজারিওকে কুষ্টিয়া থেকে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ ২৪ দিন থেকে নিখোঁজ থাকা বাউল শিল্পী সুভাস রোজারিওকে (সুভাস ক্ষ্যাপা) কে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে নাটোর জেলা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কুষ্টিয়ার হরিনারায়নপুর শ্মশান থেকে তাকে উদ্ধার করা হয়। পরে আজ শনিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নাটোরের বাউল শিল্পী সুভাস রোজারিও গত ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় বড়াইগ্রামের চামটা গ্রামের নিজ বাড়ি থেকে থেকে সিএনজি যোগে চাটমোহর রেল স্টেশনে যায়। সেই পর্যন্ত তার সাথে স্বজনদের যোগাযোগ ছিল। এরপর থেকেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে গত ৫ অক্টোবর নাটোরের বড়াইগ্রাম থানায় সুভাস রোজারিওর ভাই লুইস রোজারিও একটি লিখিত অভিযোগ দিলে তার সন্ধানে নামে পুলিশ। বিভিন্ন স্থানে তল্লাসীর এক পর্যায়ে কুষ্টিয়ার হরিনারায়নপুর শ্মশানে তার অবস্থান নিশ্চিত করে পুলিশ। পরে ১৮ অক্টোবর সন্ধ্যা ৭ টার দিকে সেখান থেকে বড়াইগ্রাম পুলিশের একটি দল তাকে উদ্ধার করে নাটোরে নিয়ে আসে। সুভাস রোজারিওকে জিজ্ঞাসাবাদে তিনি জানান, জাগতিক সবকিছু পরিত্যাগের জন্য যোগ সাধনার জন্য নিভৃত স্থানে অবস্থান করতে অজানার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। তাকে কেউ অপহরণ করেনি।

শীর্ষ সংবাদ:
ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত         ঘন্টার ব্যবধানে নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু         পাবনায সরকারি চালসহ আওয়ামীলীগের মহিলা নেত্রী আটক         ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত         চট্টগ্রামের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে আগাম ঈদ         কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে ২ বিশেষ ফ্লাইট         হালদায় আবারও ডলফিন হত্যা        
//--BID Records