বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করতে চান ॥ খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করতে চান ॥ খাদ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানম›ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করতে চান। শহরে যা পাওয়া যায় গ্রামেরও যেন সেই সুযোগ থাকে। সেই লক্ষ্যে শহর থেকে ২৫/৩০ কিলোমিটার দূরে একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করতে চান তিনি। সৃষ্টিকর্তা সহায় থাকলে আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পছন্দ হলেই নওগাঁর নিয়ামতপুরের এই ছাতড়া বিলে গড়ে উঠবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, সাথে লেক। ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ দিয়েছি। আগামী নির্বাচনের আগে এলজিইডি আইডিভুক্ত একটি রাস্তাও কাঁচা থাকবে না। প্রত্যেকটি রাস্তা কার্পেটিং করা হবে। আপনাদের অভিযোগ করার সুযোগ দেবো না। আগামী নির্বাচনে প্রচারাভিযানে আপনারা বলতে পারবেন না যে, আমার রাস্তা কথা দিয়েও কেন পাকা হলো না। আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার ছাতড়া বিলে নওগাঁ বিশ্ববিদ্যালয়ের জায়গা নির্ধারণের জন্য পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, নিয়ামতপুর থানার ওসি তদন্ত হুমায়ন কবির ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records