সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বিজিবি সদস্য ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেয়ার পথে স্ত্রীর মৃত্যু হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহত বিজিবি সদস্যের নাম আজিম উদ্দিন (৪২)। তার স্ত্রীর নাম রুমা বেগম (৩৪)। তিনি পুঠিয়া উপজেলার সদর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পালোপাড়া গ্রামের ওয়ারেশ উদ্দিনের মেয়ে।

বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিএ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। বুধবার সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন। তারা উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামকস্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা তার স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাশেই থাকা পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

দিনাজপুরে পথচারী

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, চিরিরবন্দরে বাসের ধাক্কায় আব্দুল মজিদ (৬০) নামে একজন পথচারী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের চিরিরবন্দর চম্পাতলী বাজারের সামনে ফকিরের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফকির পাড়া গ্রামের বাসিন্দা।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records