শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রীর আত্মসমর্পণ

ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রীর আত্মসমর্পণ

অনলাইন রিপোর্টার ॥ পারিবারিক কলহের জেরে স্বামী শরিফুল ইসলামকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তৃতীয় স্ত্রী। পরে পুলিশকে ফোন দিয়ে আত্মসমর্পণ করেছে মালেকা বেগম (২৮) নামে ওই নারী নিজেই। সোমবার ভোর রাতে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বগুড়াপাড়া এলাকায়।

নিহত শরিফুল ইসলাম কুমারপুর গ্রামের নবিবর রহমানের ছেলে এবং ঘাতক মালেকা বেগম একই এলাকার মজিবর রহমানের মেয়ে। সদর থানার ওসি আশিকুর রহমান (পিপিএম) ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শরিফুল ইসলাম ২০০৬ সালে পারিবারিকভাবে শরিফা বেগম নামে এক নারীকে বিয়ে করেন। ২০০৭ সালে ওই নারীর আকস্মিক মৃত্যূ হলে ২০০৮ সালে ঝরণা বেগম নামে আরেক নারীকে বিয়ে করেন শরিফুল ইসলাম।

এরপর ২০১২ সালে প্রতিবেশী মালেকা বেগমের সঙ্গে শরিফুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তাকেও বিয়ে করেন তিনি। এ নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর মাঝে বিরোধ শুরু হয়। এর জেরে দ্বিতীয় স্ত্রী ঝরণা বেগম নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে স্বামীসহ মালেকার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে তৃতীয় স্ত্রী মালেকা বেগমও একই আইনে স্বামীসহ দ্বিতীয় স্ত্রী ঝরণার বিরুদ্ধে পাল্টা আরেকটি মামলা দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পর থেকেই তাদের সংসারে পারিবারিক কলহ চরম আকার ধারণ করলে সম্প্রতি প্রতিবেশিদের উদ্যোগে তাদের কলহ কিছুটা কমে আসে এবং তৃতীয় স্ত্রী মালেকা বেগম এক মাস ধরে অন্য একটি ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন।

এরইমধ্যে সোমবার দিবাগত রাতে স্বামী শরিফুল ইসলাম লুকিয়ে মালেকার বাড়িতে যায়। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া শুরু হলে শরিফুল তার স্ত্রী মালেকাকে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে মালেকা বেগম ধারালো বসিলা দিয়ে তার স্বামীর মাথায় ও শরীরে এলাপাথারী কোপাতে থাকলে ঘটনাস্থলেই স্বামীর মৃত্যূ হয়। পরে মালেকা বেগম নিজেই সদর থানায় ফোন করে স্বামীকে হত্যার ঘটনা জানায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে মালেকা আত্মসমর্পণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন রায় বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ পুরো বিষয়টি ভালোভাবে খতিয়ে দেখছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records