শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৯৯৯-এ ফোন করে কলেজ ছাত্রীর রক্ষা

৯৯৯-এ ফোন করে কলেজ ছাত্রীর রক্ষা

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ পরিক্ষায় অকৃতকার্য বিষয় পুন:নিরীক্ষার জন্য কম্পিউটারের দোকানে গিয়ে লাঞ্চিত হওয়ার ঘটনায় ৯৯৯-এ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেল কলেজ ছাত্রী। আজ শনিবার বিকালে ঈশ্বরগঞ্জের পৌর সদরে মারফত আলী কমপ্লেক্সের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে। ওই ছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামে। সে এ বছর আনোয়ার হোসেন খান চৌধুরী মহিলা কলেজ থেকে এইচএসসি পরিক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়।

ছাত্রী অভিযোগ করে বলেন, শনিবার তিনি ঈশ্বগঞ্জের মারফত আলী কমপ্লেক্সে অবস্থিত ‘প্লাস নাইন ওয়ান কম্পিউটার’ নামক প্রতিষ্ঠানে যান অনলাইনে পুন:নিরীক্ষা আবেদন করার জন্য। ওই প্রতিষ্ঠানের মালিক ফয়সাল আহমেদ ওরফে শিমুল তাঁর কাছ থেকে আবেদন করার খরচ বাবদ এক হাজার টাকা নেয়। কিন্তু কিছুক্ষণ পর তিনি জানতে পারেন আবেদন না করেই প্রতারণা করে তাঁর কাছ থেকে টাকা আদায় করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদ জানালে শিমুল তাঁর (ছাত্রী) গায়ে হাত তোলেন। এক পর্যায়ে শিমুল ছাত্রীকে মারধর করতে থাকে। পরে ওই ছাত্রী সেখান থেকে কৌশলে পুলিশের জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানালে ঈশ্বরগঞ্জ থানা থেকে পুলিশ আসে। তখন তিনি অভিযোগ তুলে ধরলে পুলিশ শিমুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাওন চক্রবর্তী বলেন, অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে অভিযুক্ত ফয়সাল আহম্মেদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records