বৃহস্পতিবার ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাস্ত্রি কোচ থাকলে খুশিই হবেন কোহলি

শাস্ত্রি কোচ থাকলে খুশিই হবেন কোহলি

অনলাইন ডেস্ক ॥ ওয়েস্ট ইন্ডিজ সফরের উদ্দেশে রওনা দেওয়ার আগেই প্রধান কোচ রবি শাস্ত্রির হয়ে সুপারিশ করলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। ক্রিকেট অ্যাডভাইজারি কমিটি কোচ নির্বাচনের আগে তার সঙ্গে কথা বললে নিজের মতামত জানাবেন বলেও জানিয়ে দিয়েছেন ভারত অধিনায়ক।

কপিল দেবের নেতৃত্বাধীন ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি যখন কোচ বাছাই প্রক্রিয়া শুরু করতে যাচ্ছেন, এ সময়ই অধিনায়ক বিরাট কোহলি তার চাহিদার কথা মিডিয়ার মাধ্যমে নিজের মতামত প্রকাশ করে দিলেন। যার ফলে রবি শাস্ত্রিকে কোচ করার ব্যাপারে বিসিসিআই’র ওপর এক ধরনের প্রচ্ছন্ন চাপ তৈরি করলেন কোহলি।

ইংল্যান্ড বিশ্বকাপের পরই ভারতীয় দলের প্রধান কোচ শাস্ত্রি এবং তার সরকারীদের মেয়াদ শেষ হয়ে যায়। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) পুরনোদের সঙ্গে চুক্তির মেয়াদ না বাড়িয়ে কোচের জন্য বিজ্ঞাপন দেয়। যদিও, পুরনোদের অটোমেটিক প্রার্থী হিসেবে ধরে নেয়া হয়। সে কারণেই রবি শাস্ত্রিও একজন প্রার্থী এবং ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি চাচ্ছে রবি শাস্ত্রিকেই কোচ হিসেবে রেখে দিতে। এবার তাদের সঙ্গে সুর মিলিয়েছেন খোদ অধিনায়ক কোহলিও।

তবে, নতুন কোচ বাছাই না করা পর্যন্ত, অর্থাৎ ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ না হওয়া পর্যন্ত শাস্ত্রিসহ তার দুই সহকারী বোলিং কোচ ভরত অরুণ এবং ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের মেয়াদ বাড়িয়েছে বিসিসিআই। যদিও ক্যারিবীয় সফরের পরই নতুন কোচ বাছাই করা হবে বলে জানিয়েছে বিসিসিআই।

নতুন কোচ নির্বাচন প্রসঙ্গে কোহলি বলেন, ‘ক্রিকেট অ্যাডভাইজারি কমিটি এখনও আমার সঙ্গে যোগাযোগ করেনি। তারা যদি আমার মতামত জানতে চায়, তাহলে আমি তাদের সঙ্গে কথা বলব। রবি ভাইয়ের সঙ্গে দারুণ ভালো সময় কেটেছে। তিনি পুনরায় দায়িত্ব পেলে আমি খুশিই হব।’

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত