বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৬ হাজার ফুট উঁচু সেররা ডা এস্ট্রেলা পর্বতে অ্যাকশন দৃশ্য

৬ হাজার ফুট উঁচু সেররা ডা এস্ট্রেলা পর্বতে অ্যাকশন দৃশ্য

অনলাইন ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা হৃতিক রোশান ও টাইগার শ্রফ। সিনেমায় নাচ ও অ্যাকশন দৃশ্যের মাধ্যমে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তারা। ওয়ার সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন এ দুই অভিনেতা।

এদিকে সিনেমার পরিচালক সিদ্ধান্ত আনন্দের বরাত দিয়ে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটিতে হৃতিক ও টাইগারের একটি বাইক চেজের অ্যাকশন দৃ্শ্য রয়েছে। দৃশ্যটির শুটিং হয়েছে পর্তুগালের সেররা ডা এস্ট্রেলা পর্বতে। যার উচ্চতা সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ৫০০ ফুট বা ১ হাজার ৯৯৩ মিটার।

ইতোমধ্যে প্রকাশ পেয়েছে ওয়ার সিনেমার টিজার। সিনেমায় হৃতিক-টাইগারের নাচের লড়াই, অ্যাকশন দৃশ্য ও নাটকীয় নানা ঘটনা থাকছে তার আভাস মিলেছে টিজারে। জানা গেছে, সিনেমার অ্যাকশন দৃ্শ্যগুলো পরিচালনা করছেন পল জেনিংস সহ তিনজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অ্যাকশন কোরিওগ্রাফার।

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় হৃতিক রোশান, টাইগার শ্রফ ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েনকা। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records