সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

৬ হাজার ফুট উঁচু সেররা ডা এস্ট্রেলা পর্বতে অ্যাকশন দৃশ্য

৬ হাজার ফুট উঁচু সেররা ডা এস্ট্রেলা পর্বতে অ্যাকশন দৃশ্য

অনলাইন ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা হৃতিক রোশান ও টাইগার শ্রফ। সিনেমায় নাচ ও অ্যাকশন দৃশ্যের মাধ্যমে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তারা। ওয়ার সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন এ দুই অভিনেতা।

এদিকে সিনেমার পরিচালক সিদ্ধান্ত আনন্দের বরাত দিয়ে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটিতে হৃতিক ও টাইগারের একটি বাইক চেজের অ্যাকশন দৃ্শ্য রয়েছে। দৃশ্যটির শুটিং হয়েছে পর্তুগালের সেররা ডা এস্ট্রেলা পর্বতে। যার উচ্চতা সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ৫০০ ফুট বা ১ হাজার ৯৯৩ মিটার।

ইতোমধ্যে প্রকাশ পেয়েছে ওয়ার সিনেমার টিজার। সিনেমায় হৃতিক-টাইগারের নাচের লড়াই, অ্যাকশন দৃশ্য ও নাটকীয় নানা ঘটনা থাকছে তার আভাস মিলেছে টিজারে। জানা গেছে, সিনেমার অ্যাকশন দৃ্শ্যগুলো পরিচালনা করছেন পল জেনিংস সহ তিনজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অ্যাকশন কোরিওগ্রাফার।

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় হৃতিক রোশান, টাইগার শ্রফ ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েনকা। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records