রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিরাপত্তারক্ষীকে থাপ্পড় মারলেন সালমান

নিরাপত্তারক্ষীকে থাপ্পড় মারলেন সালমান

অনলাইন ডেস্ক ॥ বহু আলোচিত সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। তবে এর মধ্যে সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে বাস্তবে সালমানের মেজাজ হারানোর একটি ভিডিও।

বুধবার টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, আগের রাতে বলিউডে সালমান ঘনিষ্ঠদের জন্য আয়োজিত ওই চলচ্চিত্রের ‘গ্র্যান্ড স্ক্রিনিং’-এর অনুষ্ঠানস্থলেই এই ঘটনা ঘটিয়েছেন ৫৩ বছর বয়সী নায়ক।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ভিড়ের মধ্যে সালমান খানের যাওয়ার জন্য পথ করে দিচ্ছেন নিরাপত্তাকর্মীরা। সালমান এগিয়ে যাওয়ার পথে দুই পাশ থেকে ছবি তুলছেন ভক্তরা।নিরাপত্তারক্ষীরা তাকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছিলেন।

একটু এগিয়ে গিয়েই আবার দ্রুত পেছনে ফিরে এক নিরাপত্তারক্ষীর গালে থাপ্পড় মারেন সালমান।

টাইমস অফ ইন্ডিয়া বলছে, এক ক্ষুদে ভক্তকে আটকাতে তার সঙ্গে খারাপ আচরণ করায় ওই নিরাপত্তারক্ষীকে আঘাত করেন সালমান খান।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ বিশ্বে মৃত্যুর সংখ্যা চার লাখ ছাড়াল         ইসরাইলে তৈরি স্মার্ট রাইফেল পরীক্ষা করা হচ্ছে সিরিয়ায়         মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু        
//--BID Records