রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাইলিকে জোর করে চুম্বনের চেষ্টা

মাইলিকে জোর করে চুম্বনের চেষ্টা

অনলাইন ডেস্ক ॥ হলিউডের নামকরা পপ গায়িকা মাইলি সাইরাস। তার যেকোনো কনসার্টে থাকে দর্শকদের উপচে পড়া ভীড়। ভালোবাসা ও শুভেচ্ছা পাওয়ার পাশাপাশি কনসার্টগুলোতে নানা সময়ে ভক্তদের নানা পাগলামীরও শিকার হন গায়িকা। সম্প্রতি তেমনই এক ঘটনার শিকার হলেন মাইলি। রবিবার রাতে শো শেষে ফেরার পথে হোটেলের বাইরে ভক্তদের হাতে আক্রান্ত হন তিনি।

রবিবার বার্সেলোনায় প্রিমাভেরা সাউন্ড ফেস্টিভ্যালে গান করেন মাইলি। সঙ্গে ছিলেন তার স্বামী লিমা হেমসওয়ার্থ। শো শেষে হোটেল থেকে বেরিয়ে আসার পথে একদল যুবক তাকে ঘিরে ধরে। হঠাৎ করেই এক ভক্ত মাইলির চুল ধরে টানেন। এর পরপরই আরেকজন তাকে জাপটে ধরে চুমু খাওয়ার চেষ্টা করেন।

এমন কাণ্ডে বাধা দিতে গেলে ওই যুবকরা মাইলির নিরাপত্তারক্ষীকে জোর করে সরিয়ে দেন। অবশ্য আপত্তিকর কোনো ঘটনা ছাড়া এটুকুতেই ঘটনাস্থল থেকে নিজের গাড়িতে গিয়ে ওঠেন গায়িকা। তবে এ ব্যাপারে মাইলি বা তার স্বামী কেউই সোশ্যাল মিডিয়ায় এখনও মুখ খোলেননি।

শীর্ষ সংবাদ:
মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল        
//--BID Records