রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিত্রনাট্য পড়ছিলেন ক্যাটরিনা সোশ্যাল ওয়ালে শেয়ার সেই ছবি

চিত্রনাট্য পড়ছিলেন ক্যাটরিনা সোশ্যাল ওয়ালে শেয়ার সেই ছবি

অনলাইন ডেস্ক ॥ অভিনয় করা নাকি খুব সহজ কাজ! এমন ধারণা রয়েছে অনেকেরই। আদপে যে তা নয়, তা বহুবার প্রকাশ্যে বলেছেন অভিনেতা-অভিনেত্রীরা। সেই কথাই যেন আরও একবার মনে করিয়ে দিলেন ক্যাটরিনা কইফ। শুধুমাত্র মেকআপ করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়লেই অভিনয় হয় না। তার জন্যও সঠিক প্রস্তুতি প্রয়োজন। ইন্ডাস্ট্রি যে কঠিন ঠাঁই, তার যেন প্রমাণ দিলেন ক্যাটরিনা।

দীর্ঘদিন পরে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ক্যাটরিনা। আগামী ৫ জুন মুক্তি পাবে তাঁদের নতুন ছবি ‘ভারত’। তার শুটিংয়ের আগে একদিন চিত্রনাট্য পড়ছিলেন ক্যাটরিনা। মুখস্থ করছিলেন সংলাপ। সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন নায়িকা। যা দেখে তাঁর কাজের প্রতি মনোযোগের প্রশংসা করেছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। সালমান-ক্যাটরিনা ছাড়াও দিশা পটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ। নোরা ফতেহি, সোনালি কুলকার্নির মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হয়েছে ‘ভারত’।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ         সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ        
//--BID Records