শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে, আহত ১০

বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (২৬ মে) সকালে উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা একটি যাত্রী বাহী বাস (ঢাকা মেট্রো-ব-০৬-০০৫৯) উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী প্রধান সড়ক এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে একজন পথচারীসহ গাড়ীতে থাকা ৪৫ জন যাত্রীদের মধ্যে অন্তত ১০ জন যাত্রী বিভিন্ন ধরনের আঘাতপ্রাপ্ত হয়। আহত যাত্রীরা স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহণ করলেও এই প্রতিবেদক ঘটনাস্থল পরিদর্শনকালে দুর্ঘটনা পতিত ওই বাসের ড্রাইভার মোঃ শফি ও তার হেলপারদের পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর পরই ওই বাসের ড্রাইভার ও হেলপাররা কোথায় পালিয়ে যায়। দুর্ঘটনায় আহত পথচারী মোঃ মঞ্জুর জানান, বাসটি রাস্তায় তার সঠিক পাশ ছেড়ে অপর পাশে চলে আসতে দেখে আমি দ্রুত নিজেকে রক্ষা করার চেষ্টা করি। তবুও বেপরোয়া গতিতে আসা ওই বাসের ধাক্কায় আমার হাতে ও পায়ে গুরতর আঘাতপ্রাপ্ত হয়েছি।

দুর্ঘটনা কবলিত বাসের এক যাত্রী জানান, ড্রাইভার চোখে ঘুম নিয়ে গাড়ি চালাচ্ছিল। তাই এ ধরনের দুর্ঘটনা ঘটেছে। ভাগ্য ভাল যে এতে কোন প্রাণহানি ঘটেনি।

বাঁশখালী থানার ওসি (তদন্ত) মো. কামাল উদ্দীন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records