মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোমাংস রাখার অভিযোগে নারীসহ ৩ মুসলিমকে মারধর

গোমাংস রাখার অভিযোগে নারীসহ ৩ মুসলিমকে মারধর

অনলাইন ডেস্ক ॥ ভারতের লোকসভা নির্বাচনের ফলাফল সামনে আসতে না আসতেই আবারও গোরক্ষকদের তাণ্ডব শুরু হয়েছে। গোমাংস পাচারের অভিযোগে এক নারীসহ তিন মুসলিমকে গাছে বেঁধে মারধর করা হয়েছে। মধ্যপ্রদেশের সিওনিতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মারধরের শিকার ওই মুসলিমরা জানিয়েছেন, তাদের শুধু গাছে বেঁধেই পেটানো হয়নি, বরং ‘জয় শ্রী রাম’ ধ্বনি উচ্চারণ করতেও বাধ্য করানো হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি অটো রিকশায় করে গোমাংস নিয়ে সিওনি হয়ে যাচ্ছিলেন এক নারীসহ তিন মুসলিম।

কোনভাবে সেই খবর পৌঁছে যায় গোরক্ষকদের কানে। সঙ্গে সঙ্গে লাঠি, বাঁশ নিয়ে অটো রিকশাটিকে তাড়া করেন গোরক্ষকরা। ধরেও ফেলেন অটো রিকশার ওই তিন আরোহীকে। তারপর তাদের গাড়ি থেকে নামিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়। তাদের মাটিতে ফেলেও প্রচণ্ড মারধর করা হয়। রাস্তায় দাঁড়িয়ে এ দৃশ্য দেখেছেন পথচারীরা। কিন্তু কেউই এগিয়ে আসেননি।

মারধরের পর ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে বাধ্য করা হয় মুসলিমদের। পুরো ঘটনার ভিডিও পরে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ওই ঘটনার তীব্র নিন্দা করে এআইএমআইএম দলের প্রধান আসাদুদ্দিন ওয়াইসি এক টুইট বার্তায় লিখেছেন, মোদির ভোটাররা এভাবেই আবারও মুসলিমদের উপর অত্যাচার শুরু করে দিল। এটাই নতুন ভারতের ছবি।

শীর্ষ সংবাদ:
ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪         করোনা ভাইরাস দুর্বল হওয়ার প্রমাণ নেই ॥ ডব্লিউএইচও         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে বাংলাদেশি নিহত         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে        
//--BID Records