রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীনগরে প্রতিপক্ষের হাতুড়ি পিটায় স্কুল ছাত্র নিহত

শ্রীনগরে প্রতিপক্ষের হাতুড়ি পিটায় স্কুল ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে হাতুড়ি পিটুনিতে মোঃ রিফাত দেওয়ান (১৭) নামে দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে।

সোমবার রাতে হাতুড়ি পিটানোর ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার দুপুরে মারা যায়। নিহত রিফাত শ্রীনগর উপজেলা সিধারপুর গ্রামের মোঃ নিজাম দেওয়ানের পুত্র।

বাড়ৈখালি উচ্চ বিদ্যালয়ের ছাত্র রিফাতের মৃত্যুর খবরে শোকের ছায়া ছড়িয়ে পরে। এঘটনায় ঐ এলাকায় অর্ধাশতাধিক বাড়িঘর ও দোকান ভাংচুর করেছে এলাকাবাসী। এলাকায় এখন থমথমে পরিবেশ বিরাজ করছে। তবে ঘটনার পরপরই সংশ্লিষ্টরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক কার যায়নি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, গত ১৩ এপ্রিল সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকায় রিফাত ও তার বন্ধুদের সাথে পাশ্ববর্তী সিধারপুর এলাকার রাহুল নামে অপর এক কিশোর ও তার সহযোগীদের তর্কবিতর্ক ও হাতাহাতি হয়।

বিষয়টি মিমাংসায় রিফাত ও রাহুল তার বন্ধুদের নিয়ে সোমবার রাতে সিধারপুর ব্রীজে আসে। এসময় তাদের মধ্যে আবারো তর্কবিতর্কের এক পর্যায় রাহুল গ্রুপের একজন হাতুড়ি দিয়ে রিফাতের মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। ঘটনাস্থল থেকে তাকে ঢাকা বিআরবি হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিও) ভর্তি করা হয়। পরে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

শ্রীনগর থানার ওসি ইউনুস আলী জানান, এখনো পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি। সংশ্লিষ্টরা ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়। ঘটনাস্থল পরিদর্শন ও এলাকায় আইনশৃংখলা বাহিনী নিয়োগ করা হয়েছে। সংশ্লিষ্টদের গ্রেফতারে সর্বাত্বক চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা