মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ দীর্ঘ দিন রোগের যন্ত্রনা সহ্য করতে না পেরে জেলার পীরগঞ্জ উপজেলার জশাইপাড়া গ্রামে সোমবার হত দরিদ্র শুক্র বর্ম্মন (৫৫) নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এমনিতেই দুই সন্তানের জনক শুক্র বর্ম্মন অভাব অনটনে দিন কাটাচ্ছিলেন। এরমাঝে তিনি পা ভাঙ্গা সহ বিভিন্ন রোগে অসুস্থ্য হয়ে পরে। সোমবার দুপুর দেড়টার দিকে তিনি তাঁর নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাউসার আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মৃতের লাশ উদ্ধার ও সুরৎ হাল রির্পোট করে এবং পরিবারের লোকজনের অনুরোধে লাশের ময়না তদন্ত ছাড়াই সৎকারের অনুমোতি প্রদান করে।

শীর্ষ সংবাদ:
প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি