মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথিবীর মানুষ গর্ববোধ করে বলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : তোফয়েল

পৃথিবীর মানুষ গর্ববোধ করে বলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : তোফয়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলা-১ আসনের সংসদ সদস্য ,আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এই বাংলাদেশ জাতির জনক বঙ্গবন্ধু সৃষ্টি করেছেন । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের নির্যাতিত নিপিড়ীত মানুষের বন্ধু। যার জন্য তিনি শুধু বঙ্গবন্ধু নন, তিনি বিশ্ববন্ধু। নিপীড়িত মানুষের প্রাণ প্রিয় নেতা।

সাবেক এই মন্ত্রী আরো বলেন, আমাদের বঙ্গবন্ধু কন্যা চথুর্তবারের মত প্রধানমন্ত্রী হয়েছেন। আমাদের লক্ষ বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করা। ইতি মধ্যেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে। আমাদের মাথা পিছু আয় ১৯০৯ ডলার হয়েছে। আমাদের জিডিপির গ্রথ ৮.১ শতাংশ হয়েছে। তিনি আরো বলেন, আমরা এগিয়ে যাচ্ছি।

এই বাংলাদেশকে এক সময় তুচ্ছ তাচ্ছিলো করতো ,সেই বাংলাদেশকে নিয়ে আজ পৃথিবীর মানুষ গর্ববোদ করে বলে বিস্ময়কর উথœান এই বাংলাদেশের। তার বড় প্রমান এই দ্বীপ জেলা ভোলা।

আজ বুধবার বিকালে ভোলায় বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতাসহ পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব বলেন। অনুষ্ঠানের শুরুতে সাবেক মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, আমার একটি স্বপ্ন পূরন বাকী রয়েছে। আশা করি পূরন হবে। ভোলা থেকে বরিশালের ব্রীজটার কাজ সমাপ্ত হলে ভোলাকে আমরা সিঙ্গাপুরের আদলে গড়ে তুলবো। তিনি বলেন,এক সময় এই ভোলা কিছুই ছিলো না। আজ ভোলাসহ সারা বাংলাদেশের গ্রাম শহরে রুপান্তরিত হয়েছে। আমার গ্রাম আমার শহর।

ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশের অতিরিক্ত আইজি (এডমিন এন্ড অপস) মো: মোখলেসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু,সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি দোস্ত মাহামুদ,যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম,ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। পরে পুলিশ লাইন মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শীর্ষ সংবাদ:
সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records