মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জোর করে চুমু খেয়েছিলেন ট্রাম্প ॥ আলভা জনসন

জোর করে চুমু খেয়েছিলেন ট্রাম্প ॥ আলভা জনসন

অনলাইন ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এবার তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন তার নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া আলভা জনসন নামের এক নারী।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন ওই নারী। ফ্লোরিডার ট্যাম্পায় একটি সমাবেশের আগে জোর করে ট্রাম্প চুমু খেয়েছিলেন বলে সোমবার এক মামলার শুনানিতে জানিয়েছেন ওই নারী।

ফ্লোরিডার একটি জেলা আদালতের এক শুনানিতে ওই নারী বলেন, অন্যান্য নারীদের প্রতিও প্রেসিডেন্ট ট্রাম্প এ ধরনের হয়রানিমূলক আচরণ করেছেন।

২০১৬ সালের ২৪ আগস্ট একটি নির্বাচনী সমাবেশের আগে আলভা জনসনকে ট্রাম্প জোর করে চুমু খেয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। তবে এর আগেও বেশ কয়েকজন নারীর আনা এ ধরনের অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প।

ওই মামলায় বলা হয়েছে, একটি বৈঠকের জন্য গাড়িতে করে যাওয়ার সময় আলভা জনসনকে জড়িয়ে ধরার চেষ্টা করেন ট্রাম্প। তিনি জনসনের খুব কাছে চলে এসেছিলেন। জনসন জানান, নিজেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন কিন্তু ট্রাম্প জোর করে তার মুখের পাশে চুুমু দেন। কিন্তু এ ধরনের ঘটনার কথা অস্বীকার করেছে হোয়াইট হাউস।

শীর্ষ সংবাদ:
নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে