বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বাসের ধাক্কায় তিন কলেজ ছাত্র নিহত, চালক আটক

গাজীপুরে বাসের ধাক্কায়  তিন কলেজ ছাত্র নিহত,  চালক আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কলেজের তিন ছাত্র রবিবার নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ চালকসহ ঘাতক বাসটি আটক করেছে।

নিহতরা হলো- কালিয়াকৈর উপজেলার দক্ষিন মৌচাক এলাকার আয়েশ মার্কেট এলাকার শামসুল ইসলামের ছেলে রাজা বাবু (২১), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে জনি (২১) এবং মৃত ডাঃ মোতাহার হোসেনের ছেলে মো. মাহফুজ (২০)। নিহতরা সবাই মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের শিক্ষার্থী ছিল। এদের মধ্যে জনি ও মাহফুজ গত এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় এবং রাজা বাবু এবছরের এইচএসসি পরীক্ষার্থী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মুক্তার হোসেন ও স্থানীয়রা জানান, কালিয়াকৈরের মৌচাক হতে কলেজ ছাত্র তিন বন্ধু একটি মোটর সাইকেলে চড়ে রবিবার সকাল ১০টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা যাচ্ছিল। তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নবীনগরগামী পলাশ পরিবহনের একটি যাত্রী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও অপর একজন আহত হয়। স্থানীয়রা আহত ছাত্রকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এঘটনায় ওই মহাসড়কে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং চালকসহ ঘাতক বাসটি আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক চালকের নাম জামাল পাশা।

শীর্ষ সংবাদ:
ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         বাগেরহাটে ‘আমফানে’ বিধ্বস্ত বাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী         উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা         মুন্সীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু         হাসপাতাল ছাড়লেন নিউজিল্যান্ডের শেষ করোনা ভাইরাসের রোগী         ‘বড় ভুল’ করছে চীন, শিগগিরই কঠোর ব্যবস্থা নেবে ট্রাম্প         বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের        
//--BID Records