রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়ার পর রাজশাহী মহানগরীর কাজলা থেকে সিতারা বেগম (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে এটি উদ্ধার করা হয়। দুপুরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনা পর থেকে স্বামী পলাতক।

মহানগরীর মতিহার থানা পুলিশ জানান, সকাল সাড়ে ৯টার দিকে কেউ একজন ৯৯৯-এ ফোন করে বাড়ির মধ্যে লাশ ঝুলছে বলে জানান। বিষয়টি মতিহার থানায় জানানো হয়। এ সময় তিনি ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান।

কাজলা নদীর বাঁধ এলাকার ওই বাড়ি গিয়ে গৃহবধূ সিতারা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তার স্বামী সেন্টু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। জানতে চাইলে এসআই সিদ্দিক হোসেন বলেন, সিতারা বেগম সেন্টুর দ্বিতীয় স্ত্রী। সেন্টু পেশায় দর্জি ব্যবসায়ী। বিভিন্ন আলামত দেখার পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাচ্ছে না। তাই লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরায় যুবক

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, মৎস্য ঘের থেকে আলী হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের কেওরাতলা মৎস্য ঘের থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত আলী হোসেন সখিপুর ইউনিয়নের মাঝ সখিপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে।

দেবহাটা থানা পুলিশ জানান, আলী হোসেন দিনমজুরের কাজ করত। মঙ্গলবার থেকে সে নিখোঁজ। এ নিয়ে তার পরিবার থানায় জিডিও করেছিল। বুধবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ একটি মৎস্য ঘের থেকে তার লাশ উদ্ধার করে।

নিহতের ভাই সখিপুর ইউপি সদস্য আকবর আলী জানান, তার ভাবির সঙ্গে স্থানীয় জাকিরের পরকীয়া ছিল। এ নিয়ে শালিস বৈঠকও হয়েছিল। এরই জের ধরে তার ভাইকে হত্যা করা হতে পারে বলে তিনি সন্দেহ করছেন।

যশোরে ডাকাত

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, যশোরে নিজ এলাকায় ডাকাত হিসেবে কুখ্যাত এক ব্যক্তির মরদেহ মনিরামপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। নজরুল ইসলাম নজু (৩৮) নামের এই ব্যক্তি কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের হাড়িয়াঘোপ গ্রামের হোসেন সাপুড়িয়ার ছেলে। বুধবার সকালে অজ্ঞাত হিসেবে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। মনিরামপুর থানা পুলিশ জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে রামপুর-সাহাপুর জামতলার মাঠ থেকে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা অজ্ঞাত এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। বেলা ১২টার দিকে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুপুরের দিকে নিহতের পিতা ছেলের লাশ শনাক্ত করেন। ওসি বলেন, রাজগঞ্জের সাহাপুর ও পার্শ্ববর্তী জামতলায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, রাতে ডাকাতির সময় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশী পাইপগান ও একটি ত্রিশূল উদ্ধার করা হয়েছে।

নেত্রকোনায় গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, যৌতুকের চাপ সইতে না পেরে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে জেলা সদরের বনোয়াপাড়ায়। গৃহবধূর নাম পলি আক্তার (২৩)। তিনি বনোয়াপাড়া গ্রামের সারোয়ার মিয়ার স্ত্রী।

নেত্রকোনা মডেল থানা পুলিশ জানান, পলি আক্তার মঙ্গলবার রাত আনুমানিক দুটার দিকে বসতঘরের ধর্ণায় (আঁড়ায়) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে বুধবার সকালে নেত্রকোনা মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় তার স্বামী সারোয়ার মিয়াকেও আটক করা হয়। বুধবার নেত্রকোনা সদর আধুনিক হাসপাতালে লাশের ময়নাতদন্ত হয়েছে।

বরিশালে প্রবাসীর স্ত্রী

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড কাছেমাবাদ মহল্লার বাসিন্দা সৌদি প্রবাসী লিটন বেপারির স্ত্রী দুই সন্তানের জননী খাদিজা আক্তারের (২৮) লাশ বুধবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার দুপুরে পার্শ^বর্তী মাহিলাড়া ইউনিয়নের পূর্ব বেজহার গ্রামে বাবার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে খাদিজা বেগম আত্মহত্যা করেছে। কি কারণে সে আত্মহত্যা করেছে প্রাথমিকভাবে তার সঠিক কোন কারণ জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘