শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে দুই যাত্রীর পেটে ইয়াবার পোঁটলা

স্টাফ রিপোর্টার ॥ কক্সবাজার থেকে ঢাকাগামী ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটের দুই যাত্রীর পেটে বিপুল পরিমাণ ইয়াবার পোঁটলার সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। যাত্রীরা হলেন- শফিকুল ইসলাম (২৩) এবং মোঃ নাহিদ হোসেন (২৫)। উভয়ই নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর গ্রামে থাকেন বলেও জানা গেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান অবতরণের পর মঙ্গলবার রাতে যাত্রীর পেটে এই ইয়াবার সন্ধান পাওয়া যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক (এডি) খোরশিদ আলম জানান, ফ্লাইটটি কক্সবাজার থেকে ঢাকায় অবতরণের পর গোপন সংবাদের ভিত্তিতে তাদের ওপর গোয়েন্দা নজরদারি করা হয়। তাদের আটকে দেহ তল্লাশি করা হলে কোন ইয়াবা পাওয়া যায়নি। তাদের কাছে ইয়াবা আছে কি না জানতে চাইলে তারা তা অস্বীকার করে। পরে শমরিতা হাসপাতালে নিয়ে তাদের এক্স-রে করা হলে পেটের ভেতর ইয়াবাভর্তি বেশ কয়েকটি পোঁটলার অস্তিত্ব পাওয়া যায়। প্রতিটি পুঁটলায় ৪২-৪৪টি করে ইয়াবা রয়েছে বলেও জানান তিনি। তিনি আরও জানান, এই দুই যাত্রী ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস-১৪২ নম্বর ফ্লাইটের ২৪-এ এবং ২৪-বি নম্বর সিটে ঢাকায় আসে। মধ্যরাতে এই রিপোর্ট লেখার সময় আইন প্রক্রিয়াসহ অন্যান্য কার্যক্রম চলমান ছিল বলেও জানা গেছে।

শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন