রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে দুই যাত্রীর পেটে ইয়াবার পোঁটলা

স্টাফ রিপোর্টার ॥ কক্সবাজার থেকে ঢাকাগামী ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটের দুই যাত্রীর পেটে বিপুল পরিমাণ ইয়াবার পোঁটলার সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। যাত্রীরা হলেন- শফিকুল ইসলাম (২৩) এবং মোঃ নাহিদ হোসেন (২৫)। উভয়ই নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর গ্রামে থাকেন বলেও জানা গেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান অবতরণের পর মঙ্গলবার রাতে যাত্রীর পেটে এই ইয়াবার সন্ধান পাওয়া যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক (এডি) খোরশিদ আলম জানান, ফ্লাইটটি কক্সবাজার থেকে ঢাকায় অবতরণের পর গোপন সংবাদের ভিত্তিতে তাদের ওপর গোয়েন্দা নজরদারি করা হয়। তাদের আটকে দেহ তল্লাশি করা হলে কোন ইয়াবা পাওয়া যায়নি। তাদের কাছে ইয়াবা আছে কি না জানতে চাইলে তারা তা অস্বীকার করে। পরে শমরিতা হাসপাতালে নিয়ে তাদের এক্স-রে করা হলে পেটের ভেতর ইয়াবাভর্তি বেশ কয়েকটি পোঁটলার অস্তিত্ব পাওয়া যায়। প্রতিটি পুঁটলায় ৪২-৪৪টি করে ইয়াবা রয়েছে বলেও জানান তিনি। তিনি আরও জানান, এই দুই যাত্রী ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস-১৪২ নম্বর ফ্লাইটের ২৪-এ এবং ২৪-বি নম্বর সিটে ঢাকায় আসে। মধ্যরাতে এই রিপোর্ট লেখার সময় আইন প্রক্রিয়াসহ অন্যান্য কার্যক্রম চলমান ছিল বলেও জানা গেছে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী