বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় ট্রাকের চাপায় পল্লী চিকিৎসক নিহত ॥ সড়ক অবরোধ

নওগাঁয় ট্রাকের চাপায় পল্লী চিকিৎসক নিহত ॥ সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নওগাঁয় দ্রুতগামী ট্রাকের চাপায় শহরের পার-নওগাঁস্থ ‘প্রত্যাশা ক্লিনিকের’ মালিক পল্লী চিকিৎসক ডাঃ ডিএম আসাদুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এসময় তিনি রোগী দেখে মোটরবাইক যোগে নিজ ক্লিনিকে ফিরছিলেন। শহরের বাইপাস এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত আসাদ নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বলিরঘাট গ্রামের দেওয়ান আব্দুস সাত্তারের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ডাঃ আসাদুল ইসলাম মোটরবাইক নিয়ে শহরের ইকরতারা গ্রাম থেকে একটি রোগী দেখে বাইপাস সড়ক দিয়ে পার-নওগাঁর তার ‘প্রত্যাশা ক্লিনিকে’ ফিরছিলেন। পথিমধ্যে উল্লেখিত স্থানে পৌছলে ট্রাফিক পুলিশের এক সদস্য তার গাড়ির লাইসেন্স দেখার জন্য থামার সংকেত দেয়। তিনি থামার আগেই পুলিশ আসাদের বাম হাতে লাঠি দিয়ে আঘাত করলে তিনি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ডান পাশে পড়ে যান। এসময় পিছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে ট্রাকের পিছনের চাকায় তিনি পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এঘটনায় সুষ্ঠ বিচারের দাবিতে প্রায় ঘন্টাকাল ব্যাপী জনতা সড়ক অবরোধ করে রাখে। এদিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করতে চাইলে এলাকাবাসী ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশের ওপর চড়াও হয়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, সদর উপজেলার নির্বাহী অফিসার মুসতানজিদা পারভীন, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই, নওগাঁ ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মোঃ গোলাম সারোয়ার ঘটনাস্থল পৌঁছে এলাকাবাসীর সঙ্গে কথা বলে তাদের আশ্বস্ত করলে জনতা অবরোধ তুলে নেয়।

এব্যাপারে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষী প্রমানিত হলে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ডাঃ আসাদের এই মৃত্যুতে নওগাঁয় শোকের ছায়া নেমে আসে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১