বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চার বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ॥ ঘাতকের ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৩০ মে ॥ কিশোরগঞ্জে মায়ের কোলে ঘুমন্ত চার বছরের শিশুকন্যাকে তুলে নিয়ে ধর্ষণ শেষে চাঞ্চল্যকর হত্যার দায়ে শাহ আলম (২৬) নামে এক ঘাতকের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। পাশাপাশি তাকে আরও ১৪ বছরের কারাদ- ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার আসামির উপস্থিতিতে এ দ-াদেশ দেন। দ-িত শাহ আলম কিশোরগঞ্জ শহরের গাইটাল নয়াপাড়া এলাকার মৃত ফালু মিয়ার ছেলে। জানা যায়, ২০১৪ সালের ১৬ মে রাতে শহরের গাইটাল মুন্সীবাড়ি এলাকার অটোচালক মোঃ নয়ন মিয়ার ঘরে স্ত্রী শারমিন দুই মেয়ে ফাতেমা আক্তার মীম (৭) ও আফরোজা আক্তার হাফুজাকে (৪) শুয়েছিলেন। রাত সোয়া ১১টার দিকে মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় চার বছরের শিশু আফরোজা আক্তার হাফুজাকে ঘর থেকে অপহরণ করে নিয়ে যায় শাহ আলম। পরে পাশের বাগানবাড়ী রূপালী জামে মসজিদের পাশের একটি খালি জায়গায় নিয়ে ধর্ষণ শেষে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার কয়েক ঘণ্টা পর ১৭ মে ভোরে পুলিশ অভিযান চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক শাহ আলমকে গ্রেফতার করে।

ঝিনাইদহ

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেতে জানান, মাদক মামলায় লাল্টু লস্কর নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক গোলাম আযম এ আদেশ দেন। উল্লেখ্য, ২০০৬ সালের ২৬ অক্টোবর জেলার কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রাম থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ লাল্টু লস্করকে আটক করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা করা হয়। মামলায় লাল্টু লস্করকে যাবজ্জীবন কারাদ- ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও একবছরের কারাদ- প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু