বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইটনায় ট্রলার নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

ইটনায় ট্রলার নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হাওড় অধ্যুষিত ইটনায় যাত্রীবাহী ট্রলার থেকে পা ফসকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার দুইদিন পর সত্যব্রত দাস (২২) নামের এক অনার্সের ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলা সদরের বলদা গোদারাঘাটের ধনু নদীতে ভাসমান অবস্থায় স্থানীয় ডুবুরিদের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

পরে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসানসহ সংশ্লিষ্টদের উপস্থিতিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহত সত্যব্রত দাস ইটনার ধনপুর বলরামপুর গ্রামের রাধাকান্ত দাসের ছেলে এবং নেত্রকোনার খালিয়াজুরি হাজী আলী আকবর পাবলিক বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সত্যব্রত দাস সোমবার বিকেলে ট্রলারে করে ইটনা বাজার থেকে বলরামপুরের বাড়িতে যাওয়ার পথে পা ফসকে ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়ভাবে গত দু’দিন ধরে উদ্ধার তৎপরতা চালালেও তার খোঁজ মিলেনি। বুধবার সকালে ইটনা সদরের বলদা গোদারাঘাট এলাকার ধনু নদীতে তার লাশ ভেসে ওঠে। ইটনা থানার ওসি (তদন্ত) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
হাটহাজারীর ত্রিপুরা পল্লীতে প্রধানমন্ত্রীর উপহার ১২ পরিবারকে         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি         ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি ॥ বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ৩         করোনা ভাইরাস ॥ একদিনে ভারতে শনাক্ত ৬০ হাজারের বেশি, মৃত্যু ৮৩৪         দুদকে কার্যালয়ে আবুল কালাম আজাদ         লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি         রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন বিজ্ঞানীদের         ভারতে হিন্দু পরিবারের সম্পত্তিতে ছেলে-মেয়ে সমান অধিকার         করোনা ভাইরাসের মধ্যেই মহড়া চালাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া         করোনা ভাইরাস ॥ ১০২ দিন পর নিউজিল্যান্ডে ফের সংক্রমণ         পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত লাখ ছাড়াল         বিস্ফোরণের পর স্বাস্থ্য সংকটে লেবানন         দ. সুদানে সেনা-জনতা সংঘর্ষে নিহত ৭০ ॥ জাতিসংঘ         বৃহস্পতিবার সংসদ অধিবেশন ডেকেছেন লেবানন স্পিকার         কৃষ্ণাঙ্গ-ভারতীয় কমলা হ্যারিসকেই বেছে নিলেন বাইডেন         গ্রিসের দুই দ্বীপের কাছে তুরস্কের সামরিক মহড়ায় উত্তেজনা         তুর্কি ড্রোন হামলায় ইরাকি সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ ২ কর্মকর্তা নিহত        
//--BID Records