বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইটনায় ট্রলার নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

ইটনায় ট্রলার নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হাওড় অধ্যুষিত ইটনায় যাত্রীবাহী ট্রলার থেকে পা ফসকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার দুইদিন পর সত্যব্রত দাস (২২) নামের এক অনার্সের ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলা সদরের বলদা গোদারাঘাটের ধনু নদীতে ভাসমান অবস্থায় স্থানীয় ডুবুরিদের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

পরে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসানসহ সংশ্লিষ্টদের উপস্থিতিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহত সত্যব্রত দাস ইটনার ধনপুর বলরামপুর গ্রামের রাধাকান্ত দাসের ছেলে এবং নেত্রকোনার খালিয়াজুরি হাজী আলী আকবর পাবলিক বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সত্যব্রত দাস সোমবার বিকেলে ট্রলারে করে ইটনা বাজার থেকে বলরামপুরের বাড়িতে যাওয়ার পথে পা ফসকে ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়ভাবে গত দু’দিন ধরে উদ্ধার তৎপরতা চালালেও তার খোঁজ মিলেনি। বুধবার সকালে ইটনা সদরের বলদা গোদারাঘাট এলাকার ধনু নদীতে তার লাশ ভেসে ওঠে। ইটনা থানার ওসি (তদন্ত) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২১৩১১৩৮
আক্রান্ত
৩৫৫৩৮৪
সুস্থ
২৩৭০৪৩১৭
সুস্থ
২৬৫০৯২
শীর্ষ সংবাদ:
অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে পুলিশের ২৬৪ কর্মকর্তা একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি