বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘দহন’- এ বাঁধনের জায়গায় পূর্ণিমা

‘দহন’- এ বাঁধনের জায়গায় পূর্ণিমা

অনলাইন রিপোর্টার ॥ পূর্ণিমা ও জাজ মাল্টিমিডিয়া- দুই পক্ষেরই ইতিবাচক মত। মৌখিকভাবে কথাবার্তাও চূড়ান্ত, তাই নতুন ছবি ‘দহন’-এ বাঁধনের জায়গায় আসতে যাচ্ছেন পূর্ণিমা।

পূর্ণিমা জানান, ‘দহন’ ছবিতে কাজের বিষয়ে তার সঙ্গে প্রাথমিকভাবে কথা হয়েছে। চুক্তিপত্রে এখনও স্বাক্ষর হয়নি।

একই রকম কথা বললেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি এখন কলকাতায় অবস্থান করছেন। সেখান থেকে মুঠোফোন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পূর্ণিমার সঙ্গে মৌখিক কথা হয়েছে। সবকিছু মোটামুটি ঠিক আছে। পরশু আমি দেশে ফিরে তার সঙ্গে আলোচনা চূড়ান্ত করব।’

রায়হান রাফির পরিচালনায় এই ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় এই অভিনেত্রী। এর আগে এই চরিত্রের জন্য চূড়ান্ত হয়েছিলেন বাঁধন। বেশ আয়োজন করে তার নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি। তবে মঙ্গলবার (২৩ মে) জাজ ও বাঁধন জানায়, তাদের একসঙ্গে কাজটি করা হচ্ছে না। ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে আসেন বাঁধন।

‘দহন’-এ আরও অভিনয় করবেন সিয়াম আহমেদ, পূজা চেরি ও নবাগত রাজঋতু। এটি পরিচালনা করবেন রায়হান রাফি। যিনি এর আগে ‘পোড়ামন- টু’ ছবিটি নির্মাণ করেছেন। ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ঈদে।

শীর্ষ সংবাদ:
জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী