সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজদিখানে ভয়াবহ অগ্নিকান্ড ॥ কোটি টাকার ক্ষতি

সিরাজদিখানে  ভয়াবহ অগ্নিকান্ড ॥  কোটি  টাকার ক্ষতি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে অগ্নিকান্ডে ১০টি পরিবারের ১২ টি বসত ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছে ক্ষতি গ্রস্ত পরিবার।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের উত্তর কুসুমপুর গ্রামে আগুন লাগে। প্রথমে লাকরী রাখার ঘরে থেকে আগুনটি লাগে। এ সময় আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়লে সোবাহান দেওয়ান, কামাল দেওয়ান, হোসেন দেওয়ান, মোতাহার শেখ, মোসলেম শেখ এবং রোমান শেখের ঘরসহ ১০ টি পরিবারের ১২ ঘর আগুনে ভস্মিভূত হয়। আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌছার আগেই স্থানীয় হাজার খানেক লোক দেশীয় পদ্ধতিতে আগুন নিভাতে সক্ষম হয়। কিন্তু তার আগেই ১২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় আগুন নিভাতে গিয়ে এবং মালামাল সড়াতে গিয়ে কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহত হোসেন দেওয়ান(৬৫), রাকিব(৩৮), বিউটি বেগম(৪০) ও মোতাহারকে(৩৫) ঢাকা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার দেয়া বা ভর্তি করা হয়েছে।

ইছাপুরা ইউপি চেয়ারম্যান আ. মতিন হাওলাদার বলেন,অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার মত ক্ষতি হয়েছে এবং শুক্রবার সকালে সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম জানান, ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসন থেকে ৩ বান করে ৩০ বান টিন দেওয়া হয়েছে এবং ক্ষতি গ্রস্তদের অ আর্থিক সহযোগিতাও করা হবে।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ৬০ শতাংশ ছাড়িয়েছে করোনা সংক্রমণ, তিনজনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ ভারতে টানা পাঁচ দিন ধরে দৈনিক শনাক্ত ৩ লাখের বেশি         চরবিজয়ে চলছে ইলিশসহ সামুদ্রিক বিভিন্ন প্রজাতির মাছের রেণু পোনা নিধনের তান্ডব         নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি         গৈৗরিপুর-কচুয়া-হাজীগঞ্জ সড়কের বেহাল দশা ॥সীমাহীন দুর্ভোগ         চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে বৃদ্ধার মৃত্যু         ফের জেঁকে বসবে শীত         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         বায়ুদূষণে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি         তাইওয়ানের আকাশসীমায় চীনের ৩৯ যুদ্ধবিমান         আবারও ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব         ঊনসত্তরের গণঅভ্যুত্থান আজও অনুপ্রাণিত করে         চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষ ॥ নিহত ৩         রামপুরায় পাওয়ার হাউসে আগুন